ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিএনপি

বিভাগীয় সমাবেশ নিয়ে দোলাচলে সিলেট বিএনপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
বিভাগীয় সমাবেশ নিয়ে দোলাচলে সিলেট বিএনপি

সিলেট: অনেকটা দোলাচলের মধ্যেও বিভাগীয় সমাবেশের আয়োজন করেছে সিলেট বিএনপি।

সোমবার (০৯ এপ্রিল) মধ্যরাত পর্যন্ত সমাবেশ করা যাবে পুলিশের পক্ষ থেকে এমন নিশ্চয়তা দেওয়া হয়নি। অবশ্য ‘মৌনতা সম্মতির লক্ষণ’ এই মানসিকতা থেকে মঙ্গলবার (১০ এপ্রিল) নগরের রেজিস্টারি মাঠে সমাবেশের আয়োজন করা হয়েছে।


 
তবে অনুমতি না পাওয়ায় সমাবেশ সফল করা নিয়ে দলে সংশয় দেখা দিয়েছে। এ নিয়ে চাপা উত্তেজনা বিরাজমান রয়েছে।  
  
সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বাংলানিউজকে বলেন, প্রথম অবস্থায় নগরীর কোর্ট পয়েন্টে এই সমাবেশ করার কথা থাকলেও পুলিশের তরফ থেকে তা নাকচ করে দেওয়া হয়। যে কারণে স্থান পরিবর্তন করে রেজিস্টারি মাঠ নির্ধারণ করি। এই স্থানে সমাবেশে অনুমতি চেয়ে চিঠি দেওয়া হলেও পুলিশের তরফ থেকে কোনো কিছু জানানো হয়নি।

এ বিষয়ে মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার মুহম্মদ আব্দুল ওয়াহাব বলেন, সমাবেশের অনুমতি চেয়ে বিএনপি চিঠি দিলেও এ ব্যাপারে কোনো অনুমতি দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত হয়নি। তবে সমাবেশ করার নামে নগরবাসীর নিরাপত্তায় ব্যাঘাত ঘটলে পুলিশ তা প্রতিহত করবে।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভাগীয় সমাবেশ মঙ্গলবার (১০ এপ্রিল) নগরীর রেজিস্টারি মাঠে অনুষ্ঠিত হবে। সমাবেশ সফল করার জন্য সর্বস্তরের দলীয় নেতাকর্মী ও সিলেটবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ।  

সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতারা বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ০৬৫৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
এনইউ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।