ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিএনপি

রংপুর জেলা বিএনপির সাবেক সভাপতি এমদাদ ভরসা কারাগারে

ডিভিশনাল স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
রংপুর জেলা বিএনপির সাবেক সভাপতি এমদাদ ভরসা কারাগারে

রংপুর: নাশকতার মামলায় রংপুর জেলা বিএনপির সাবেক সভাপতি এমদাদুল হক ভরসার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১০ এপ্রিল) রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানান তিনি। আদালতের বিচারক মোস্তাক আহমেদ শুনানি শেষে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন কোর্টের জিআরও এসআই বাবর আলী।

আদালত সূত্রে জানা গেছে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতির মামলার রায়ের দিন গত ৮ ফেব্রুয়ারি দলীয় কার্যালয়ে সমাবেশ ও বিক্ষোভ কর্মসূচি পালন করে রংপুর মহানগর বিএনপি।

কর্মসূচি চলাকালে নগরীর জাহাজ কোম্পানি মোড় এলাকায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই মিলন বাদী হয়ে এমদাদুল হক ভরসাসহ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতার মামলা করেন।

ওই মামলায় এমদাদ ভরসা হাইকোর্টে হাজির হয়ে আগাম জামিনের আবেদন করলে তাকে জামিন দিয়ে নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়।

মঙ্গলবার তিনি আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানালে বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে কঠোর পুলিশি পাহারায় তাকে কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।