ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

বিএনপি

নয়াপল্টনে বিএনপির পদবঞ্চিতদের বিক্ষোভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, জুন ৬, ২০১৮
নয়াপল্টনে বিএনপির পদবঞ্চিতদের বিক্ষোভ বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছেন দলটির ঢাকা মহানগর উত্তরের পদবঞ্চিত নেতারা। 

বুধবার (০৬ জুন) বেলা ১২টার দিকে ঢাকা মহানগর কার্যালয় ভাসানী ভবনের সামনে তারা এ বিক্ষোভ  করেন। এ সময় পুলিশ ধাওয়া ও লাঠিচার্জ করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয় এবং তিনজন নেতাকর্মীকে আটক করে।

তখন দায়িত্ব পালনকালে এক সাংবাদিককেও আটক করে নিয়ে যায় পুলিশ।  

আইডি কার্ড দেখিয়ে সাংবাদিক পরিচয় দিলেও গাড়িতে তোলার চেষ্টা করা হয়। যদিও অন্য সাংবাদিকদের হস্তক্ষেপে পরে তাকে ছেড়ে দিয়েছে পুলিশ।  
 
বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সহ-সভাপতি ফেরদৌস আহমেদ মিষ্টি, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক কমিশনার শামীম পারভেজ, সাংগঠনিক সম্পাদক সোহেল রহমানসহ মহানগর উত্তরের শতাধিক নেতা-কর্মী।

ভারপ্রাপ্ত চেয়ারম্যানের কাছে চিঠি
এদিকে ঢাকা মহানগর উত্তরে থানা ও ওয়ার্ডের ঘোষিত কমিটি পুনর্গঠন চেয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছে চিঠি দেওয়া হয়েছে। তবে ওই চিঠি কে বা কারা লিখেছেন তাদের কোনো নাম ঠিকানা পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, জুন ০৬, ২০১৮
এমএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।