ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিএনপি

রায়কে কেন্দ্র করে না’গঞ্জে বিএনপির মিছিল-ভাংচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৮
রায়কে কেন্দ্র করে না’গঞ্জে বিএনপির মিছিল-ভাংচুর নারায়ণগঞ্জ লিংক রোড। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: বর্বরোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে নারায়ণগঞ্জে বিক্ষোভ-মিছিল ও গাড়ি ভাংচুর করেছে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (১০ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ লিংক রোডের ভূইগড় এলাকায় এ ঘটনা ঘটে। এসময় তারা তিনটি পটকা বিস্ফোরণ ও দু’টি লেগুনা ভাংচুর করে।

 

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার বাংলানিউজকে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছানোর আগেই নেতাকর্মীরা ভাংচুর করে পালিয়ে গেছে। লেগুনা ভাংচুর ও পটকা ফুটায়েছে তারা।  

এরআগে বর্বরোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িত থাকার দায়ে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর ও বিএনপি নেতা আবদুস সালাম পিন্টুসহ ১৯ জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান (বর্তমানে ভারপ্রাপ্ত চেয়ারম্যান) তারেক রহমানসহ ১৯ জনের যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া আরও ১১ আসামিকে।

বুধবার পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে স্থাপিত ঢাকার ১ নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক শাহেদ নূরউদ্দিন এ রায় ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।