ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিএনপি

মাদারীপুরে বিএনপির ৪ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৮
মাদারীপুরে বিএনপির ৪ নেতাকর্মী আটক মাদারীপুরে বিএনপির ৪ নেতাকর্মী আটক

মাদারীপুর: বিএনপির নেতাকর্মীদের মুক্তির দাবিতে মাদারীপুরে বিক্ষোভ-সমাবেশ করার সময় আরও চারজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জামিলুর রহমান মিঠু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহাদাত হোসেন। এছাড়াও শাহিন চৌকিদার ও সাইদুল নামে আরও দু’জনকে আটক করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বুধবার (১০ অক্টোবর) সকালে ঢাকা থেকে আটক জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহান্দার আলী জাহানসহ বিএনপির নেতাকর্মীদের মুক্তির দাবিতে জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ের ভেতর বিক্ষোভ-সমাবেশ করে বিএনপি নেতাকর্মীরা।

পুলিশ জানায়, অনুমতি না নিয়ে জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয় চত্বরে বিক্ষোভ-সমাবেশ করার সময় ওই চারজনকে আটক করা হয়।

বিক্ষোভ-সমাবেশে উপস্থিত ছিলেন- জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জামিনুর হোসেন মিঠু, সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট জাফর আলী মিয়া, পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট শরীফ মো. সাইফুল কবির, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোলজার আহম্মেদ চিশতী, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মহসীন মোড়ল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহাদাত হোসেন হাওলাদার, সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ প্রমুখ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সিরাজুল ইসলাম বাংলানিউজকে জানান, অনুমতি ছাড়া ডিসি কার্যালয়ে ভেতর ও আদালত চত্বরের পাশে সমাবেশ করায় ওই চারজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।