ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিএনপি

সিলেটে বিএনপির ৮৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৮
সিলেটে বিএনপির ৮৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সিলেট: সিলেটে সরকারবিরোধী ষড়যন্ত্র ও নাশকতার অভিযোগ এনে বিএনপির আটক আট নেতাকর্মীসহ ৮৪ জনের নামোল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৩১ অক্টোবর) কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় ৮৪ জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরও অনেককে আসামি করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া বাংলানিউজকে বলেন, সরকারবিরোধী ষড়যন্ত্র ও নাশকতার অভিযোগে দায়ের করা নতুন মামলায় গ্রেফতার দেখিয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদসহ আটজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (৩০ অক্টোবর) বিকেলে নগরীর চৌহাট্টা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বিক্ষোভ-মিছিলের উদ্দেশ্যে জড়ো হন বিএনপির নেতাকর্মীরা। এসময় পুলিশ তাদের ধাওয়া করে আট নেতাকর্মীকে আটক করে। আটকের পর তাদের থানা হাজতে রেখে জিজ্ঞাসাবাদ করেন এসএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আটক অন্য নেতাকর্মীরা হলেন- জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মাহবুবুর রব ফয়সল, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম, মহানগর বিএনপির যুগ্ম-সম্পাদক আলী হোসেন বাচ্চু, জেলা বিএনপির কার্যকরী কমিটির সদস্য মঈন উদ্দিন, কর্মী আল-মামুন, আকবর আলী ও সজীব।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৮
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।