ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিএনপি

মনোনয়নপত্র জমা দিলেন কাদের সিদ্দিকী ও মেয়ে কুঁড়ি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
মনোনয়নপত্র জমা দিলেন কাদের সিদ্দিকী ও মেয়ে কুঁড়ি কাদের সিদ্দিকী ও তার মেয়ে কুঁড়ি সিদ্দিকী মনোনয়নপত্র জমা দিয়েছেন

টাঙ্গাইল: টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল কাদের সিদ্দিকী ও তার মেয়ে কুঁড়ি সিদ্দিকী।

বুধবার (২৮ নভেম্বর) সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আমিনুর রহমানের কার্যালয়ে তারা মনোনয়নপত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সহ-সভাপতি আবদুল হালিম সরকার, উপজেলা কমিটির সভাপতি আতোয়ার রহমান, সাধারণ সম্পাদক মীর জুলফিকার শামীম, স্থানীয় বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি শেখ মোহাম্মদ হাবীব প্রমুখ।

 

একই আসনে তিনি এবং তার মেয়ের মনোনয়নপত্র জমা দেওয়ার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কাদের সিদ্দিকী বলেন, ‘আমি ব্যাংকের যথেষ্ট পরিমাণ টাকা পরিশোধ করেছি। এরপরও যদি সরকার আমার মনোনয়নপত্র বাতিল করে তাহলে এ আসনে আমার মেয়ে কুঁড়ি সিদ্দিকী জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবে। ’

তিনি বলেন, ‘এবারের নির্বাচন আইনের শাসন প্রতিষ্ঠা এবং গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারের নির্বাচন। ’ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।