ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ফেনী সদরের ১১ ইউনিয়নের বিএনপির আহ্বায়ক কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
ফেনী সদরের ১১ ইউনিয়নের বিএনপির আহ্বায়ক কমিটি

ফেনী: ফেনী সদর উপজেলার ১১টি ইউনিয়নের বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

রোববার (২২ ডিসেম্বর) সদর উপজেলার বিএনপির আহ্বায়ক ফজলুর রহমান বকুল ও সদস্য সচিব আমান উদ্দিন কায়সার এসব কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেন।

লেমুয়া ইউনিয়নে ফেরদৌস আহম্মদ কৌরাইশীকে আহ্বায়ক, আনিসুল হক, শাহ আলম মিয়াজী, রফিকুল ইসলাম মিন্টু ও আবুল বশরকে যুগ্ম আহ্বায়ক, মো. ইয়াছিন রিপন মেম্বারকে সদস্য সচিব করা হয়েছে।

ছনুয়া ইউনিয়নে অ্যাডভোকেট ইউসুফ আলমগীরকে আহ্বায়ক, নুরের ছফা সাজু, জাহাঙ্গীর আলম, সানাউল্লা টিপুকে যুগ্ম আহ্বায়ক ও নরুল আলমকে ও ধলিয়া ইউনিয়নে আনোয়ার হোসেন ফোরকানকে আহ্বায়ক, নুরুজ্জামান মেম্বার, আবদুল মালেক, মো. আবদুল্লাহ, মো. নাসির উদ্দিনকে যুগ্ম আহ্বায়ক  ও মো. নুর নবীকে সদস্য সচিব করা হয়েছে।

কালিদহ ইউনিয়নে নুরুল হক লিটনকে আহ্বায়ক, নুর মোহাম্মদ মেম্বার, আলতাফ হোসেন মানিক, কাজী গোলাম কিবরিয়া রাসেল, নুর আলম সবুজকে যুগ্ম আহ্বায়ক ও সিরাজ মুন্সীকে ও শর্শদী ইউনিয়নে অ্যাডভোকেট নুরুল ইসলামকে আহ্বায়ক, অলি আহম্মদ, আবদুর রহিম ফিরোজ, মো. ইয়াছিনকে যুগ্ম আহ্বায়ক ও তারেক ইকবাল মনিকে সদস্য সচিব করা হয়েছে।

ধর্মপুর ইউনিয়নে অ্যাডভোকেট আবদুস সাত্তারকে আহ্বায়ক, জসিম উদ্দিন, মো. ইউসুফ মেম্বার, আবদুল মালেক টনি মেম্বারকে যুগ্ম আহ্বায়ক ও জিয়া উদ্দিন পাটোয়ারীকে ও ফরহাদ নগরে আবুল হোসেন কমান্ডারকে আহ্বায়ক, জাহাঙ্গীর আলম, মুছা মিয়া, মো. শেখ বাহারকে যুগ্ম আহ্বায়ক ও মো. জয়নাল আবদীনকে সদস্য সচিব করা হয়েছে।

ফাজিলপুর ইউনিয়নে শাহজাহান সিরাজকে আহ্বায়ক, আবুল কালাম, মাহবুবুল হক জসিম, গোলাম ফারুক সেন্টু, মোর্শেদ উল্লাহ লিটনকে যুগ্ম আহ্বায়ক ও একরামুল হককে ও বালিগাঁও ইউনিয়নে ওবায়দুল হক আইয়ুবকে আহ্বায়ক, আফসারুল কবির, কাজী মেহেদী হাসান সজাগ, নুর নবীকে যুগ্ম আহ্বায়ক ও কাজী কামরুল আহসানকে সদস্য সচিব করা হয়েছে।

পাঁচগাছিয়া ইউনিয়নে দেলোয়ার হোসেন দেলুকে আহ্বায়ক, জালাল আহমেদ মেম্বার, কামাল উদ্দিন, ইসমাইল হোসেনকে যুগ্ম আহ্বায়ক ও নুর নবী মেম্বারকে ও কাজীরবাগ ইউনিয়নে নুর নবী হিটলারকে আহ্বায়ক ও নিজাম উদ্দিন মেম্বারকে সদস্য সচিব করা হয়েছে।

ফেনী সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ফজলুর রহমান বকুল জানান, সদর উপজেলার ১১ ইউনিয়নে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আগামী এক মাসের মধ্যে ৯টি ওয়ার্ডে পূর্ণাঙ্গ কমিটি করে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। দলের কার্যক্রমে গতিশীলতা ও সংগঠনের সাংগঠনিক সক্ষমতা বৃদ্ধিতে এসব কমিটি গঠন করেছে সদর উপজেলা বিএনপি।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।