ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

বিএনপি

করোনা: রাজধানীতে ছাত্রদলের সুরক্ষা সামগ্রী বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৩ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২০
করোনা: রাজধানীতে ছাত্রদলের সুরক্ষা সামগ্রী বিতরণ

ঢাকা: করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে দুস্থ ও অসহায় মানুষদের মধ্যে গণ-সচেতনতামূলক লিফলেট, মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল। রাজধানীর বনানী, গুলশান, বাড্ডা ও ভাটারা এলাকায় এসব সামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকেলে এসব সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন, সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সহ-সভাপতি হাফিজুররহমান হাফিজ, সহ-সভাপতি এবং বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মুক্তাদির হোসেন তরু, যুগ্মসাধারণ সম্পাদক তানজিল হাসান, মিজানুর রহমান শরীফ, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সহ-সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান আউয়াল।

এছাড়া উপস্থিত ছিলেন বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মো. বায়েজিদ প্রধান, সহ-সভাপতি শাহেদ প্রদান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু হোরায়রা, দিনার হোসেন, তন্নী মল্লিক, সহ সাধারণ সম্পাদক রায়হান উল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াজ হোসেন ও ছাত্রনেতা রুহুল আমিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৪২২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এমএইচ/এনডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa