ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

মানিকগঞ্জে ব্যাংক এশিয়ার ১৩৫তম শাখা উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
মানিকগঞ্জে ব্যাংক এশিয়ার ১৩৫তম শাখা উদ্বোধন

মানিকগঞ্জ: মানিকগঞ্জ শহরের এলজিইডি রোডের জেলা পরিষদ স্টাফ কোয়ার্টার ভবনে ব্যাংক এশিয়ার ১৩৫তম শাখা উদ্বোধন করা হয়েছে।  

বুধবার (২৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ব্যাংকের শাখা উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন।

 

এ উপলক্ষে ব্যাংকটির কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা শেষে শীতার্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।  

জানা যায়, ব্যাংক এশিয়া ১৯৯৯ সালে যাত্রা শুরু করে। বিভিন্ন আকর্ষণীয় সেবা নিয়ে ব্যাংকিং সেক্টরে এটি বর্তমানে সর্বাধিক প্রতিশ্রুতিশীল ব্যাংকগুলোর অন্যতম। ইসলামী ব্যাংকিং, ব্রোকারেজ, এসএমই ব্যাংকিং, এসএমএস ব্যাংকিং, এটিএম এবং ইন্টারনেট ব্যাংকিং প্রবর্তনের মাধ্যমে ব্যাংক এশিয়া সম্মানিত গ্রাহকদের কাছে পৌঁছে দিচ্ছে সহজ এবং আধুনিক প্রযুক্তি-নির্ভর ব্যাংকিং সেবা।  

এসময় ব্যাংক এশিয়ার উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সাজ্জাদ হোসেন, ডায়বেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আযম খান আপেল, গড়পাড়া নিউ মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক এস কে আব্দুল্লাহ, বিশিষ্ট ব্যবসায়ী কাজী বিপু রহমান, শাখা ব্যবস্থাপক আলী আহসানসহ ব্যাংকের কর্মকর্তা ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।