ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

মিনিস্টার ইলেক্ট্রনিক্সের ফ্যাক্টরি পরিদর্শনে সালমান এফ রহমান

কর্পোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
মিনিস্টার ইলেক্ট্রনিক্সের ফ্যাক্টরি পরিদর্শনে সালমান এফ রহমান

ঢাকা: সম্প্রতি ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত দেশীয় ইলেক্ট্রনিক্স কোম্পানি মিনিস্টার হাই-টেক পার্ক ইলেক্ট্রনিক্স লিমিটেডের ফ্যাক্টরি পরিদর্শন করেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি। পরিদর্শন শেষে তিনি মিনিস্টার মাইওয়ান গ্রুপের নতুন প্রজেক্ট মিনিস্টার ওয়াটার পার্ক অ্যান্ড রিসোর্টের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

ফ্যাক্টরি পরিদর্শনকালে মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই-এর সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ তাকে ফ্যাক্টরির রেফ্রিজারেটর ও এয়ার কন্ডিশনারসহ বিভিন্ন পণ্য উৎপাদন কার্যক্রম ঘুরিয়ে দেখান।

দেশে উন্নত প্রযুক্তিতে মিনিস্টার যে ইলেক্ট্রনিক্স পণ্য উৎপাদন করছে তার ভূয়সী প্রসংশা করেন সালমান এফ রহমান। তিনি আরও বলেন, সরকার সব সময় দেশীয় শিল্পখাত এবং দেশীয় পণ্য উৎপাদনে সর্বাত্ত্বক সহযোগিতা করে আসছে এবং সামনের দিনগুলোতেও এই সহযোগিতা চালিয়ে যাবে।

মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ বলেন, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান ফ্যাক্টরি পরিদর্শন করে বিভিন্ন দিক-নির্দেশনা দিয়েছেন, যাতে করে আমাদের ইলেক্ট্রনিক্স শিল্প খাতকে আরও সমৃদ্ধ করা যায়।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী চেয়ারম্যান লোকমান হোসেন মিয়া, ময়মনসিংহের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মোস্তাফিজার রহমান, ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার মিজানুর রহমান, এফবিসিসিআই-এর সহ-সভাপতি আমিনুল হক শামীম, মিনিস্টার মাইওয়ান গ্রুপের অ্যাডভাইজার হাজী গোলাম মোস্তফা খানসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
পিআর/এমজেএফ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।