ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

নগদ পেমেন্টে বিমানের টিকিট কিনলে ১০ শতাংশ ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
নগদ পেমেন্টে বিমানের টিকিট কিনলে ১০ শতাংশ ছাড়

ঢাকা: এয়ার টিকিটে ডিসকাউন্ট পেলে ট্যুর-ট্রাভেলও হবে বেশি লাভে। তাইতো ভাষার এ মাসে এয়ার টিকিটে গ্রাহকদের বেশি লাভ দিতে নগদ নিয়ে এসেছে দারুণ ডিসকাউন্ট অফার।

এখন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওয়েবসাইট থেকে প্রোমো কোড (BGEKUSH10) ব্যবহার করে এয়ার টিকিট কিনে নগদ-এ পেমেন্ট করলে গ্রাহকরা পাচ্ছেন ১০ শতাংশ ডিসকাউন্ট।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ অফার আগামী ২১ ফেব্রুয়ারি মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পর্যন্ত চলবে। অভ্যন্তরীণ ও বৈদেশিক সব পর্যায়ের যাত্রীরা এ অফার উপভোগ করতে পারবেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মূল ভাড়া থেকে প্রোমো কোড ব্যবহার করে একজন গ্রাহক এ ছাড় উপভোগ করতে পারবেন।  

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে নগদ-এর এ ছাড়ের বিষয়ে নগদ-এর চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) মো. সিহাব উদ্দিন চৌধুরী বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আমরা দেশের পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সঙ্গে এ অফার দিতে পেরে আনন্দিত। আমাদের সব গ্রাহকের আর্থিক সাশ্রয় হবে এ অফারের মাধ্যমে। আমরা চাই দেশের মানুষ ডিজিটাল লাইফস্টাইলে অভ্যস্ত হোক এবং দেশের উন্নয়নে সবাই ভূমিকা রাখুক।   

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ থেকে গ্রাহকরা এ ছাড় উপভোগে করতে পারবেন। ওয়ান ওয়ে, রিটার্ন ও মাল্টিসিটি যেকোনো টিকিটের ক্ষেত্রে এ ছাড় প্রযোজ্য হবে।  

এছাড়া বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে জমজমাট অফার দিচ্ছে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ। বিভিন্ন মার্চেন্ট থেকে কেনাকাটা করলে গ্রাহকরা পাচ্ছেন সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়া প্রতিদিন সর্বোচ্চ টাকার কেনাকাটা করা গ্রাহক পাবেন ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমানের কাপল টিকিট।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad