ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

‘ক্লোজআপ কাছে আসার গল্প’-এর জমকালো প্রিমিয়ার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
‘ক্লোজআপ কাছে আসার গল্প’-এর জমকালো প্রিমিয়ার

ঢাকা: ভালোবাসা দিবস মানেই ক্লোজআপের বিশেষ আয়োজন ‘ক্লোজআপ কাছে আসার গল্প’। দেখতে দেখতে এ প্ল্যাটফর্মটি পা দিলো তার ১১তম সিজনে।

আর এ মাইলফলক উদযাপন করতে ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টারে প্রিমিয়ার শো-এর জমকালো আয়োজন করেছে ব্র্যান্ড ক্লোজআপ। বিভিন্ন তারকাদের পাশাপাশি সেখানে উপস্থিত ছিল সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইনের মাধ্যমে নির্বাচিত ১০০ জুটি।  

ভালোবাসা কখনো নিয়ম মেনে আসে না। তবুও ভবিষ্যতের চিন্তা, পরিবার, সমাজ, পরিস্থিতি, নিজের দ্বিধা অনেক সময় বাধা হয়ে দাঁড়ায় ভালোবাসার মানুষটির কাছে আসার। ব্র্যান্ড হিসেবে ‘ক্লোজআপ’ সব সময় কথা বলে আত্মবিশ্বাস নিয়ে, অনুপ্রাণিত করে বাধা ও দ্বিধা পেরিয়ে ভালোবাসার মানুষের কাছে আসার। এ সূত্র ধরেই যাত্রা শুরু করে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’। দেশজুড়ে হাজারো মানুষের পাঠানো গল্প থেকে বাছাই করে সেরা তিন গল্পকে ভালোবাসা দিবসে ‘ক্লোজআপ’ স্ক্রিনে তুলে ধরছে গত ১০টি সিজন ধরে। অনুপ্রাণিত করেছে তরুণ প্রজন্মকে দ্বিধা ও বাধা ভেঙে কাছে আসার গল্পগুলোকে পূর্ণতা দেওয়ার। তবে ১১তম সিজনে আছে কিছু ভিন্নতা। এবারের ফিল্মগুলো নির্মিত হয়েছে পরিচালকদের গল্পে।  

রেড কার্পেটে তারকাদের পদচিহ্নের মাধ্যমে শুরু হয় ১১তম সিজন উদযাপনের জমকালো আয়োজন। এ বছরের তারকা ও ফিল্ম ক্রুদের পাশাপাশি রেড কার্পেট জমজমাট করে রেখেছিলেন আগের সিজনগুলোর তারকারাও। তাদের উপস্থিতি যেন অডিয়েন্সদের ভ্যালেন্টাইনস ডে আরও স্পেশাল করে তুলেছে।  

সন্ধ্যা ৬টায় এ বছরের ‘ক্লোজআপ এ সময়ের কাছে আসার গল্প’-এর তিনটি শর্ট ফিল্ম বড় পর্দায় স্ক্রিনিংয়ের মাধ্যমে শুরু হয় প্রিমিয়ার শো-এর আনুষ্ঠানিকতা। ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর আফজাল হাসান খান ‘ক্লোজআপ’ ব্র্যান্ড সম্পর্কে কথা বলে শুরু করেন স্ক্রিনিং। প্রতিটি ফিল্ম শেষে স্টেজে এসে অডিয়েন্সদের সঙ্গে নিজেদের অভিজ্ঞতা তুলে ধরেন উক্ত ফিল্মের পরিচালক, গল্পকার ও অভিনয়শিল্পীরা। পরিশেষে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের সিইও এবং এমডি জাভেদ আখতার স্টেজে এসে তার বক্তব্যের মাধ্যমে ইতি টানেন এ জমকালো অনুষ্ঠানের।  

অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় নির্মিত ফিল্ম ‘টেক অফ’-এ অভিনয় করেছেন প্রিয়ন্তী উর্বী ও এ সময়ের জনপ্রিয় মুখ তামিম মৃধা। পরিচালক রাকা নোশিন নাওয়ারের ফিল্ম ‘একটা তুমি লাগবে’-এ অভিনয় করেছেন আইশা খান ও সুদীপ বিশ্বাস দীপ। তানজিম সাইয়ারা তটিনী ও শাশ্বত দত্ত অভিনয় করেছেন সাকিব ফাহাদের পরিচালিত ফিল্ম ‘সময় সব জানে’-এ। তরুণ প্রজন্মের কাছে আসার গল্প তুলে ধরার জন্য তরুণ অভিনেতাদেরই বেছে নিয়েছে ক্লোজআপ। অভিজ্ঞ পরিচালক ও নতুন প্রজন্মের অভিনয় শিল্পীরা পর্দায় চমক তৈরি করবে বলেই আশা করা যাচ্ছে।  

‘ক্লোজআপ এ সময়ের কাছে আসার গল্প’ ক্যাম্পেইনের থিম সং তৈরি করেছে জনপ্রিয় ব্যান্ড ‘শূন্য’। থিম সং ছাড়াও ফিল্মগুলোর গানের সুর ও সঙ্গীতায়োজনে আছেন রায়েফ আল হাসান রাফা, জাহিদ নিরব ও কোকিল স্টুডিওস। তিনটি গানের কথা লিখেছেন পুলক অনিল। প্রতিবারের মতো এবারের গানগুলোও দর্শকের মনে সাড়া জাগাবে বলে সবাই আশাবাদী।  

১১তম সিজন উপলক্ষে হওয়া প্রিমিয়ার শো-এর পরপরই ফিল্ম তিনটির টেলিভিশন প্রিমিয়ার হয় একই দিন রাত ৮টায় একসঙ্গে দেশের ১৩টি চ্যানেলে। এছাড়া লোকাল ডিজিটাল প্ল্যাটফর্মে শর্ট ফিল্মগুলো লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে যেকোনো সময়ে উপভোগ করতে পারবেন দর্শকরা।  

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।