ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪৩০, ০১ অক্টোবর ২০২৩, ১৬ রবিউল আউয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ঈদ কেনাকাটায় বিকাশ পেমেন্টে থাকছে ৩০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
ঈদ কেনাকাটায় বিকাশ পেমেন্টে থাকছে ৩০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

ঢাকা: এবারও ঈদ কেনাকাটায় বিকাশ পেমেন্টে রয়েছে ২০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক ও ডিসকাউন্ট কুপন। পাশাপাশি প্রতি ঘণ্টায় সর্বোচ্চ পেমেন্ট করা তিনজন গ্রাহক পাচ্ছেন ১০০০ পর্যন্ত টাকা ক্যাশব্যাক।

এছাড়া রমজান মাসজুড়ে ইফতার ও সেহরিতে নির্দিষ্ট রেস্টুরেন্টে থাকছে ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

ঈদ এলেই গ্রাহকরা অপেক্ষায় থাকেন বিকাশ পেমেন্টে বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফারের। বরাবরের মতো এবারে ব্র্যান্ড আউটলেট, ছোট-বড় দোকান, সুপারশপ, গ্রোসারিশপ, রেস্টুরেন্টসহ অনলাইন, ফেসবুক শপে কেনাকাটায় গ্রাহকরা পাচ্ছেন এ ক্যাশব্যাক ও ডিসকাউন্ট কুপন।

২২ এপ্রিল, ২০২৩ পর্যন্ত গ্রাহকরা বিকাশ অ্যাপ, ইউএসএসডি কোড *২৪৭# কিংবা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অফারগুলো উপভোগ করতে পারবেন।

পছন্দের পোশাক, জুতা ও এক্সেসরিজ কিনে ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক 
নির্দিষ্ট আউটলেট থেকে পছন্দের যেকোনো পোশাক, জুতা ও এক্সেসরিজ কিনে বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন ২০ শতাংশ পর্যন্ত, সর্বোচ্চ ৩০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। একজন গ্রাহক প্রতিদিন ১৫০ টাকা ও অফার চলাকালীন সর্বোচ্চ ৩০০ টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

অনলাইন ও ফেসবুক শপে বিকাশ পেমেন্টে সর্বোচ্চ ৫০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক
গ্রাহকরা নির্দিষ্ট অনলাইন শপ থেকে কেনাকাটায় বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন ২০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এ অফারে একজন গ্রাহক দিনে ১৫০ টাকা ও অফার চলাকালীন সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। পাশাপাশি গ্রাহকরা পছন্দের ফেসবুক শপ থেকে কেনাকাটা করে বিকাশে পেমেন্ট করলেই পাচ্ছেন ৫ শতাংশ, সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। একজন গ্রাহক দিনে ১০০ টাকা ও অফার চলাকালীন ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

পোশাক, জুতা ও ইলেকট্রনিক্স কেনাকাটায় ৬০০ টাকা ডিসকাউন্ট কুপন
নির্দিষ্ট আউটলেট থেকে বিকাশ পেমেন্টে পছন্দের পোশাক, জুতা বা ইলেকট্রনিক্স পণ্য কেনাকাটা করে গ্রাহকরা পাচ্ছেন ৬০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন। গ্রাহকরা অফার চলাকালীন নির্দিষ্ট আউটলেট থেকে ন্যূনতম ১ হাজার ৫০০ টাকার বিকাশ পেমেন্ট করলেই প্রতিবার পাচ্ছেন ২০০ টাকার কুপন। একজন গ্রাহক সর্বোচ্চ তিনবার ২০০ টাকা করে মোট ৬০০ টাকার ডিসকাউন্ট কুপন উপভোগ করতে পারবেন। কুপন পাওয়ার পরবর্তী সাতদিন পর্যন্ত ব্যবহারের মেয়াদ থাকবে এবং কুপন ব্যবহার করতে হলে ন্যূনতম ১০০০ টাকার কেনাকাটা করতে হবে।

গ্রোসারি শপে কেনাকাটায় ৬০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন ও ক্যাশব্যাক 
নির্দিষ্ট সুপার স্টোর থেকে প্রয়োজনীয় গ্রোসারি শপিং করে বিকাশ পেমেন্ট করলেই গ্রাহকরা পাচ্ছেন ৫০০ টাকার ডিসকাউন্ট কুপন। অফার চলাকালীন নির্দিষ্ট সুপার স্টোর থেকে ন্যূনতম ১০০০ টাকার গ্রোসারি বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন প্রতিবার ১০০ টাকার কুপন। একজন গ্রাহক অফার চলাকালীন সর্বোচ্চ পাঁচবার উপভোগ করতে পারবেন। অফারটি শুধু বৃহস্পতি, শুক্র ও শনিবার উপভোগ করা যাবে। একদিনে সর্বোচ্চ একটি কুপন ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।  

পাশাপাশি নির্দিষ্ট অনলাইন গ্রোসারি শপ থেকে কেনাকাটায় বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন ২.৫ শতাং থেকে ৫ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অফার চলাকালীন এ অফারে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

ঘণ্টায় ঘণ্টায় ক্যাশব্যাক
বিকাশ পেমেন্টে কেনাকাটা করে প্রতি ঘণ্টায় সর্বোচ্চ পেমেন্ট করে গ্রাহকরা পাচ্ছেন ১০০ শতাংশ ক্যাশব্যাক। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১১টা ৫৯ পর্যন্ত প্রতি ঘণ্টায় তিনজন গ্রাহক সর্বোচ্চ কেনাকাটা করে বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন ১০০ শতাংশ, সর্বোচ্চ ১০০০ টাকা ক্যাশব্যাক। অফার চলাকালীন একজন গ্রাহক একবার অফারটি নিতে পারবেন। লেনদেন সম্পন্ন হওয়ার ২ থেকে ৩ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক পেয়ে যাবেন গ্রাহক।  

ইফতার-সেহরিতে ১০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক
কেনাকাটার পাশাপাশি রমজান মাসজুড়ে গ্রাহকরা নির্দিষ্ট রেস্টুরেন্টে ন্যূনতম ১০০ টাকা বিকাশ পেমেন্টে করলেই পাচ্ছেন ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। প্রতিদিন সর্বোচ্চ ১০০ টাকা ও অফার চলাকালীন সর্বোচ্চ ১০০০ ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

অফার ও ডিসকাউন্ট কুপন সম্পর্কিত অফারগুলোর বিস্তারিত পাওয়া যাবে এ লিংকে- https://www.bkash.com/en/campaign/search?category=payment

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa