ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

‘Mojo ঈদের খুশি বেশি বেশি’ ক্যাম্পেইন শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
‘Mojo ঈদের খুশি বেশি বেশি’ ক্যাম্পেইন শুরু

ঢাকা: যেকোনো উৎসব মানেই তারুণ্যের পছন্দের ব্র্যান্ড মোজোর দারুণ সব আয়োজন। যেকোনো উৎসবের আনন্দ দ্বিগুণ করতে মোজো নিয়ে আসে মজার মজার ক্যাম্পেইন ও আকর্ষণীয় উপহার।

শুরু হলো মোজোর এবারের ঈদ ক্যাম্পেইন ‘Mojo ঈদের খুশি বেশি বেশি’।  

এ ক্যাম্পেইনে অংশ নিয়ে জিতে নিতে পারবে নিজের জন্য বা প্রিয়জনের  কিংবা সুবিধাবঞ্চিতদের জন্য ঈদের শপিং গিফট। মোজো সব সময় তারুণ্যের কথা বলে, তাই তারুণ্যের অন্তরের কথা বুঝে ভিন্ন রকম উৎসব-আনন্দের আয়োজন করে। এ ঈদ ক্যাম্পেইনটি মূলত একটি কুইজ কনটেস্ট, যা আয়োজন করা হয়েছে mojoeidkhushi.com এ মাইক্রো সাইটটিতে।  

মোজো আয়োজিত মজার এ কুইজে অংশ নিতে পারবে সবাই। কুইজে আছে মজার কিছু প্রশ্ন। প্রতিটি প্রশ্নের সঠিক উত্তর দেওয়ার জন্য ১০ সেকেন্ড সময় নির্ধারণ করা হয়েছে। মোট ২০টি করে প্রশ্ন রাখা হয়েছে প্রতিযোগীদের জন্য। যে বা যারা ২০টি প্রশ্নের সঠিক উত্তর সবচেয়ে কম সময়ে দিতে পারবে তাদের মধ্য থেকে প্রতিদিন সর্বোচ্চ ২০ জন বিজয়ী নির্বাচন করা হবে।

আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব ব্র্যান্ড মার্কেটিং মাইদুল ইসলাম বলেন, মোজো সবার কাছে গ্রহণযোগ্য একটি ব্র্যান্ড। ঈদে মোজোর ভিন্ন রকমের ক্যাম্পেইনগুলো ভোক্তাদের কাছে সব সময় খুবই জনপ্রিয় ও আকর্ষণীয় হয়। আমরা আশা করি মোজোর আগের ক্যাম্পেইনগুলোর মতো এ ক্যাম্পেইনেও সবাই অংশগ্রহণ করবে এবং আগের মতো ভালোবাসা দিয়ে আমাদের পাশে থাকবে। মোজো আগে যেভাবে সবার অন্তরে জায়গা করে নিয়েছে, আমরা আশাবাদী এ ক্যাম্পেইন দিয়ে আবারও সবার অন্তর জয় করবে। ‘Mojo ঈদের খুশি বেশি বেশি’ ক্যাম্পেইনটি আগামী ১৫ এপ্রিল থেকে শুরু হয়ে চলবে ২০ এপ্রিল পর্যন্ত। প্রতিযোগিতার ফলাফল, বিজয়ীদের নাম ও ক্যাম্পেইনের অন্যান্য কার্যক্রম সম্পর্কে বিস্তারিত জানা যাবে f/mojomasti পেজে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।