ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

হয়ে গেলো আমলকির গেট টুগেদার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, মে ৩, ২০২৩
হয়ে গেলো আমলকির গেট টুগেদার

ক্রেতা, শুভানুধ্যায়ী এবং সাংবাদিকদের নিয়ে লাইফস্টাইল ব্রান্ড আমলকির আয়োজনে অনুষ্ঠিত হলো এক গেট টুগেদার।  

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজারের একটি রেস্তোরাঁয় এই আয়োজনে উপস্থিত ছিলেন আমলকি ব্রান্ডের সিইও হার্বালিষ্ট নন্দিতা শারমিন; মডেল, অভিনেতা ও ব্যবসায়ী অন্তু করিম, সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশন বিভাগের এডিসি নাজমুল ইসলামসহ গণমাধ্যমকর্মী, ক্রেতা ও শুভাকাঙ্খীরা।

এ সময় নন্দিতা শারমিন বলেন, ছয় বছরের চেষ্টায় আমলকি আজকের অবস্থানে এসেছে। এর পেছনে আছে আপনাদের মতো সবার সহযোগিতা। সামনের দিনগুলোতে আপনাদের সহযোগিতা নিয়েই সামনে এগিয়ে যেতে চাই।

তিনি জানান, আমলকির পাইপ লাইনে এখন প্রায় ৩০টির বেশি লাইফস্টাইল পণ্য রয়েছে। সবগুলি সব বয়সী মানুষদের জীবন যাপন ও সৌন্ধয্য বন্ধনে কাজ করে যাবে।  

মডেল ও ব্যবসায়ী অন্তু করিম বলেন, আমলকি ব্রান্ডের সবগুলি পণ্য আমার প্রতিষ্ঠান পেন্টাগনের মাধ্যমে তৈরি করা হয়। তাই এই পণ্যর গুনগত মানের শতভাগ নিশ্চয়তা দিতে পারি। একই সঙ্গে বলতে পারি প্রতিষ্ঠানটির সিইও নন্দিতা শারমিন একজন স্বপ্নবাজ মানুষ। তার ইচ্ছা ও চেষ্টাতেই এটি এতদূর এসেছে এবং সামনে এগিয়ে যাবে।

উল্লেখ্য, ব্রিটিশ স্কিন কেয়ার ইনিশিয়েটিভ হিসেবে দীর্ঘ ছয় বছর ধরে লাইফ স্টাইল পণ্য উৎপাদন ও বাজারজাত করছে আমলকি। এরইমধ্যে সব বয়সী মানুষের কাছে পরিচিত ও আস্থা অর্জন করেছে আমলকির সব পণ্য। আর এর পেছনে আছে একদল দক্ষ কর্মীবাহিনী।

আমলকির পণ্যগুলি পাওয়া যাচ্ছে দেশের বিভিন্ন মেগাশপ, অনলাইন শপে। এছাড়া সরাসরি আমলিকের ফেসবুক পেজে যোগাযোগ করে সংগ্রহ করা যাবে এর প্রতিটি পণ্য। আমলকীর ফেসবুক পেজ: https://www.facebook.com/amlaki786

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।