ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

রমজান উপলক্ষে ৫০ হাজার ফ্রি মিল বিতরণ করবে ডোমিনোজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
রমজান উপলক্ষে ৫০ হাজার ফ্রি মিল বিতরণ করবে ডোমিনোজ

ডোমিনোজ পিৎজা বাংলাদেশ রমজান উপলক্ষ্যে তাদের ফ্লাগশিপ ক্যাম্পেইন ‘বক্সে ছড়াই উৎসবের খুশি’ আবারও শুরু করার উদ্যোগ নিয়েছে। আজ, ঢাকায় তাদের গুলশান ১ ফ্ল্যাগশিপ ব্র্যাঞ্চে এক সংবাদ সম্মেলনে এই উদ্যোগকে কেন্দ্র করে তারা রমজানের বিশেষ পিৎজা বক্স-এর ডিজাইন এবং ক্যাম্পেইনের বিস্তারিত উপস্থাপন করেন।

আর এই বছরে অন্যবারের চেয়ে বেশি সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খুশি ছড়িয়ে দিতে চান তারা।

গত তিন বছর ধরে, ‘বাই ওয়ান গিভ ওয়ান’ এমন স্লোগানে ক্রেতার প্রতিটি ডেলিভারি অর্ডারের বিনিময়ে একটি ফ্রি মিল তারা পৌঁছে দিয়েছে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে। এখন পর্যন্ত প্রায় ৮০হাজার ফ্রি মিল বিতরণ করেছে তারা।

এই ধারাবাহিকতায়, এ বছর ডোমিনোজ পিৎজা ৫০ হাজার ফ্রি মিল বিতরণের টার্গেট নিয়েছে, যা গত যেকোনো বছর থেকে অনেক বেশি। আর এই উদ্যোগকে কেন্দ্র করে তাদের রমজান স্পেশাল পিৎজা বক্সের ডিজাইনেও এবার এনে দিয়েছে নতুন মাত্রা। ‘বক্সে ছড়াই উৎসবের খুশি’-এর সকল পিৎজা বক্সের উপর একটি কিউআর কোড আছে যা স্ক্যান করে গ্রাহক একটি আকর্ষণীয় ভার্চুয়াল জুমিং জার্নিতে অংশ নিতে পারবে।

এই ইন্টার‌্যাক্টিভ জুমিং জার্নিতে ভিন্ন ভিন্ন ৬টি স্তরে জুম করে একদম শেষ স্তরে পৌঁছালে থাকবে একটি বিশেষ সারপ্রাইজ। যারা সফলভাবে জার্নিটি সম্পন্ন করতে পারবে, তারা এই উদ্যোগে অংশগ্রহণ করার জন্য একজন পথশিশুর কাছ থেকে ধন্যবাদ ও অভিনন্দন-এর একটি ভার্চুয়াল ম্যাসেজ পাবে। এবং পরবর্তী অর্ডারের জন্য ঐ গ্রাহককে ২০ শতাংশ ছাড়ের একটি কুপন দেওয়া হবে।  

যে কেউ রমজানের শুরু থেকে ঈদ-উল-ফিতর পর্যন্ত অনলাইন ডেলিভারি এবং টেক অ্যাওয়ে অর্ডার দিয়ে এই মহৎ কাজে অবদান রাখতে পারেন। রমজান মাসজুড়ে আসা সকল অনলাইন ডেলিভারি ও টেক অ্যাওয়ে অর্ডারের বিনিময়ে মোট ফ্রি মিলের সংখ্যা নির্ধারণ করা হবে, যা বিতরণ করা হবে সারা বছরজুড়ে।

অনুষ্ঠানে জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৌমিল মেহতা বলেছেন, আমরা 'বক্সে ছড়াই উৎসবের খুশি' উদ্যোগটি নিয়ে গর্বিত। এটি আমাদের সংস্কৃতি, উদ্ভাবন এবং আধুনিক প্রযুক্তিকে কার্যকরভাবে সমন্বয় করে আর ক্রেতাদের মধ্যেও একটি বিশেষ অভিজ্ঞতা এনে দেয়। একই সঙ্গে এই উদ্যোগটি সামাজিক কার্যক্রমেও আমাদের অংশগ্রহণকে সফলভাবে প্রদর্শিত করে। 'বাই ওয়ান গিভ ওয়ান' অফারটি সামাজিক দায়িত্ব এবং সমাজে ইতিবাচক প্রভাব ফেলার মাধ্যমে আমাদের ব্র্যান্ডের অঙ্গীকারকে প্রদর্শন করে। এছাড়া, এটি রমজানের সময় প্রতিটি অনলাইন ডেলিভারি অথবা টেক অ্যাওয়ে অর্ডারের মাধ্যমে ক্রেতাদের অংশীদার করে দেয় একজন সুবিধাবঞ্চিত শিশুকে খাওয়ানোর মতো মহৎ কাজে।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।