ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

এপেক্সে চলছে ‘শপ বিগ উইন বিগ’

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জুন ৫, ২০২৪
এপেক্সে চলছে ‘শপ বিগ উইন বিগ’

এবারের ঈদ উপলক্ষে ক্রেতাদের বিশেষ সুযোগ দিতে দেশের সেরা ৪ ব্র্যান্ড একত্রে নিয়ে এসেছে এপেক্স। তাদের ‘শপ বিগ উইন বিগ’ ক্যাম্পেইনের মাধ্যমে একদিনে সর্বোচ্চ মূল্যের কেনাকাটা করলে থাকছে এয়ার অ্যাস্ট্রা, মানা বে, স্টার সিনেপ্লেক্স, আর আল হারমাইনের পক্ষ থেকে দারুন সব উপহার।

ক্যাম্পেইনটিতে অংশগ্রহণ করতে প্রথমেই ক্রেতাদের এপেক্স রিওয়ার্ড ক্লাবের সদস্য হতে হবে। এপেক্সের অনলাইন স্টোর যেকোনো স্টোর কিংবা  থেকে সর্বনিম্ন ১৭০০ টাকার কেনাকাটা করলে এই ক্যাম্পেইনের অংশ হওয়া যাবে।

এয়ার অ্যাস্ট্রার পক্ষ থেকে ক্যাম্পেইনের সর্বোচ্চ মূল্যের ক্রেতা পাচ্ছেন ঢাকা-কক্সবাজার-ঢাকা, আর দ্বিতীয় সর্বোচ্চ মূল্যের ক্রেতা পাচ্ছেন ঢাকা-চট্টগ্রাম-ঢাকা, রাউন্ড ট্রিপ এয়ার কাপল টিকিট। পরবর্তী ৫ সর্বোচ্চ মূল্যের ক্রেতার জন্য থাকছে আল হারমাইনের পক্ষ থেকে পারফিউম। মানা বে দিচ্ছে পরবর্তী ২ সর্বোচ্চ মূল্যের ক্রেতাদের ফ্রি এন্ট্রি টিকিট। আর পরবর্তী ১০ সর্বোচ্চ মূল্যের ক্রেতা পাচ্ছেন স্টার সিনেপ্লেক্সের পক্ষ থেকে ফ্রি টিকিট।

ক্যাম্পেইনেই সময়সীমা ৩০ মে থেকে ১৬ জুন পর্যন্ত, এরপর বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। বিস্তারিত তথ্য www.apex4u.com ওয়েবসাইটে দেয়া আছে। আপনিও ঈদের আনন্দ বহুগুনে বাড়াতে চলে আসুন এপেক্সে।

 

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, জুন ০৫, ২০২৪

এমএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।