ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

কর্পোরেট কর্নার

ময়মনসিংহে এসিআই মটরসের শো-রুম উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
ময়মনসিংহে এসিআই মটরসের শো-রুম উদ্বোধন

ঢাকা: দেশের প্রান্তিক পর্যায়ে গ্রাহকদের অধিক উন্নত ও দ্রুত সেবা দেওয়ার লক্ষ্যে সম্প্রতি এসিআই মটরস ময়মনসিংহ শহরের দীঘারকান্দা বাইপাস রোডে তাদের নিজস্ব শো-রুমের কার্যক্রম শুরু করেছে। ধান উৎপাদনে ময়মনসিংহ এখন শীর্ষে।

এসিআই মটরস এ শো-রুমের মাধ্যমে এ অঞ্চলের প্রান্তিক কৃষকদের জন্য খুলে দিয়েছে সম্ভাবনার এক নতুন দুয়ার।  

ওই শো-রুম থেকে ট্রাক্টরসহ সব কৃষি যন্ত্রপাতি, ইয়ানমার হারভেস্টার ও এসিআই মটরসের অন্যান্য পণ্য পাওয়া যাবে। এছাড়া গ্রাহকরা তাদের কাঙ্ক্ষিত সার্ভিস ও স্পেয়ার পার্টসের সুবিধা পাবেন এ শো-রুম থেকে। শো-রুম উদ্বোধন উপলক্ষে একটি আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রায় ১০ জন গ্রাহককে সোনালীকা ট্রাক্টর হস্তান্তর ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস, এসিআই মটরসের ঊর্ধ্বতন কর্মকর্তা, ডিলার, গ্রাহকসহ অন্যান্য শুভানুধ্যায়ী।

এসিআই মটরস দেশের সর্ববৃহৎ কৃষি যান্ত্রিকীকরণ প্রতিষ্ঠান। ২০০৭ সালে সোনালীকা ট্রাক্টর দিয়ে যাত্রা শুরু করে বর্তমানে প্রতিষ্ঠানটি সব প্রকার কৃষি যন্ত্রপাতি বিপণন করে থাকে। এছাড়া প্রতিষ্ঠানটি ইয়ামাহা মোটর সাইকেল, ইয়ানমার হারভেস্টার, ফোটন বাণিজ্যিক যান, পাওয়ার জেনারেশন ও সব প্রকার কনস্ট্রাকশন ইকুইপমেন্ট বিক্রি করে থাকে। কোম্পানিটি দ্রুত সময়ের মধ্যে দেশব্যাপী সার্ভিস ও স্পেয়ার পার্টস নেটওয়ার্কের জন্য সুপরিচিত।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa