ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বইমেলায় বিকাশ পেমেন্টে ১০% ক্যাশব্যাক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
বইমেলায় বিকাশ পেমেন্টে ১০% ক্যাশব্যাক

ঢাকা: অমর একুশে বইমেলায় প্রতিবছরের মতো এবারও বিকাশ পেমেন্টে থাকছে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। মেলা চলাকালে একজন গ্রাহক ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

পাশাপাশি, মেলায় প্রতিদিন সবচেয়ে বেশি বিকাশ পেমেন্টকারী ১০ জন ক্রেতা পাবেন বাড়তি ২০০ থেকে ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

বইমেলার অধিকাংশ স্টলেই বিকাশ অ্যাপে কিউআর কোড স্ক্যান করে, *২৪৭# ডায়াল করে অথবা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন গ্রাহক। প্রকাশক ও বিক্রেতাদের দেওয়া ছাড়ের পাশাপাশি বিকাশ পেমেন্টে পাওয়া এই ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাঠকদের আরও বেশি বই কেনার সুযোগ করে দেবে। অফারগুলোর বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/bn/book_fair_2022 এই লিংকে।

যাদের বিকাশ অ্যাকাউন্ট নেই, চাইলে তারাও মেলা প্রাঙ্গণে বিকাশের বুথ থেকে তাৎক্ষণিক অ্যাকাউন্ট খুলে বিকাশ পেমেন্টে বই কিনতে পারবেন। জাতীয় পরিচয়পত্র নিয়ে খরচবিহীন তাৎক্ষণিক অ্যাকাউন্ট খুলে বিকাশের সব সেবাসহ বইমেলার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধাও নিতে পারবেন তারা। এছাড়া মেলার পাঠক-লেখক-ক্রেতা-দর্শনার্থীদের বিশ্রামের জন্য বিকাশের সৌজন্যে এবারও থাকবে বসার ব্যবস্থা। যারা হেঁটে মেলা ঘুরতে পারবেন না তাদের জন্য গতবারের মতো থাকছে হুইল চেয়ারের ব্যবস্থাও।

২০২০, ২০২১ সালে বইমেলায় আসা দর্শনার্থী ও বিকাশের যৌথ উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুসহ নানান শ্রেণির পাঠকদের মধ্যে বিতরণের জন্য ২২,৬৫০টি বই সংগৃহীত হয়। স্বেচ্ছাসেবী সংগঠন অভিযাত্রিক ফাউন্ডেশনের মাধ্যমে এই বইগুলো বিভিন্ন লাইব্রেরিতে পৌঁছে দেয় বিকাশ। গত দুই বছরের ধারাবাহিকতায় এবারও বইমেলা উপলক্ষে বই সংগ্রহের এই কার্যক্রম আরও বড় পরিসরে পরিচালনা করবে বিকাশ।

মেলায় বিকাশের সৌজন্যে স্থাপিত ৫টি ‘বই প্রদান বুথ’-এ এসে নতুন বা পুরাতন বই দিয়ে এই কর্মসূচিতে অংশ নিতে পারবেন পাঠক-দর্শনার্থীরা। এবারও মেলা উপলক্ষে বিভাগীয় শহর থেকে বই সংগ্রহ করার উদ্যোগ নিয়েছে বিকাশ। যারা ঢাকার বাইরে আছেন, তারা নিজ নিজ এলাকার বিকাশ গ্রাহক সেবাকেন্দ্রে গিয়ে বই দিয়ে আসতে পারেন। এছাড়াও সুপারশপেও (মীনা বাজার, আগোরা) থাকছে বই সংগ্রহের বুথ।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
এসই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।