ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

আইপিএলের জন্য দুইদিন বাড়তি ছুটি পেলেন লিটন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
আইপিএলের জন্য দুইদিন বাড়তি ছুটি পেলেন লিটন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে বাংলাদেশ থেকে তিনজন ক্রিকেটার চুক্তিবদ্ধ হয়েছেন। তবে তাদের সেখানে খেলা নিয়ে অনেক সংশয় তৈরি হয়েছে।

বিসিবি থেকে অনুমতি চেয়েও পাওয়া হচ্ছিলো না; যে কারনে চুক্তিই বাতিল করেছেন সাকিব আল হাসান। তবে লিটন দাস ঠিকই পৌঁছেছেন কলকাতায়।

মোস্তাফিজুর রহমান অবশ্য আসরের শুরুর দিকেই যোগ দিয়েছেন দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলার জন্য। তবে আয়ারল্যান্ড টেস্টের জন্য আগেই ছুটি পাননি লিটন ও সাকিব। ম্যাচ শেষে অবশ্য ছুটি মিলেছে লিটনের। কলকাতার হয়ে খেলার জন্য তিনি এখন অবস্থান করছেন ভারতে। আইপিএলে আরও কিছু ম্যাচ খেলার জন্য আরও কয়েকদিন ছুটি চেয়েছেন লিটন। এবার সেটিও মঞ্জুর করেছে বিসিবি।

আজ মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান জালাল ইউনুস জানান, ‘লিটন দুই দিন বেশি ছুটি চেয়েছে। দল ওখানে পৌঁছবে ২ তারিখে। তবে লিটন দলের সঙ্গে যোগ দেবে ৫ তারিখে। আমরা এতে রাজি হয়েছি। মুস্তাফিজ সেখানে সময়মতোই (২ মে) দলের সঙ্গে যোগ দেবে। ওখানে (ইংল্যান্ড) পৌঁছনোর পর অনুশীলন আছে, ৫ তারিখে একটা প্রস্তুতি ম্যাচ আছে। আমরা চেয়েছি, সিরিজ শুরুর আগে কয়েক দিন অনুশীলন করতে। ’

আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে আগামী মে মাসে ইংল্যান্ডের উদ্দেশে রওয়ানা দেবে বাংলাদেশ দল। ৯, ১২ ও ১৪ মে ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।