ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

নেদারল্যান্ডস নয়, বাংলাদেশ ম্যাচে ফিরবেন উইলিয়ামসন!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
নেদারল্যান্ডস নয়, বাংলাদেশ ম্যাচে ফিরবেন উইলিয়ামসন!

ইনজুরি থেকে এখনো পুরোপুরি ফিট হতে পারেননি নিউজিল্যান্ড অধিনায়ক কেইন উইলিয়ামসন। যে কারণে ছিলেন না ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে।

থাকছেন না আগামীকাল অনুষ্ঠেয় নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচেও। তবে বাংলাদেশের বিপক্ষে তাকে পাওয়ার আশা করছেন কোচ গ্যারি স্টিড।

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলেছিলেন উইলিয়ামসন। তবে ম্যাচ দুটোতে কেবল ব্যাটিংই করেন তিনি, ফিল্ডিংয়ে দেখা যায়নি। কিউই কোচ জানালেন, ফিল্ডিংয়ে সেরা ছন্দে ফিরতে আরও সময় লাগবে তার।

স্টিড বলেন, 'কেইন খুবই ভালো উন্নতি করছে। আমি মনে করি, ফিল্ডিংয়ে তাকে আরেকটু উন্নতি করতে হবে। তাতে নিজের শরীরের ওপর আরেকটু বেশি আস্থা ফিরে পাবে। তবে সে ভালোই উন্নতি করছে এবং আমরা আত্মবিশ্বাসী যে, সে আমাদের হয়ে তৃতীয় ম্যাচ খেলবে। '

'আমাদের আজ অনুশীলন আছে। এরপরই নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচের জন্য চূড়ান্ত একাদশ ঠিক করবো আমরা। তবে কেইনের যা অবস্থা, তাতে মনে হচ্ছে তৃতীয় ম্যাচে টুর্নামেন্ট শুরু করবে সে। '

উইলিয়ামসনকে ছাড়াই অবশ্য বিশ্বকাপে নিউজিল্যান্ডের শুরুটা দুর্দান্ত হয়েছে। ইংল্যান্ডকে ৯ উইকেটে উড়িয়ে দিয়েছে তারা। উইলিয়ামসনের জায়গায় ব্যাট করে তার অভাব বুঝতেই দেননি রাচিন রবীন্দ্র। তিনে নেমে অপরাজিত ১২৩ রানের অসাধারণ এক ইনিংস খেলে ম্যাচসেরা হন বাঁহাতি এই ব্যাটার।

এদিকে আগামী ১৩ অক্টোবর চেন্নাইয়ে বাংলাদেশের মুখোমুখি হবে নিউজিল্যান্ড।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২৩
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।