ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

চেন্নাইয়ে নতুন পাকিস্তানকে দেখা যাবে: ইমাম

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
চেন্নাইয়ে নতুন পাকিস্তানকে দেখা যাবে: ইমাম

প্রথম দুই ম্যাচ অনায়াসে জিতে এশিয়া কাপের দুঃস্মৃতি ভুলে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিচ্ছিল পাকিস্তান। কিন্তু পরের দুই ম্যাচেই হেরে মানসিকভাবে অনেকটা পিছিয়ে গেছেন বাবর-রিজওয়ানরা।

তবে পরের ম্যাচেই নতুন পাকিস্তানকে দেখা যাবে, এমনটাই জানালেন দলটির ওপেনার ইমাম-উল-হক।

আগামীকাল চেন্নাইয়ে আফগানিস্তানের মুখোমুখি হবে পাকিস্তান দল। আজ ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এসেছিলেন ইমাম-উল-হক। পাকিস্তান দলের বর্তমান অবস্থা নিয়ে তিনি বলেন, '৪ ম্যাচ শেষে আমরা ২-২ অবস্থানে আছি। তবে আমরা আত্মবিশ্বাসী। তবে এটাও স্বীকার করতে হবে গত দুই ম্যাচে আমরা ভালো খেলতে পারিনি। আমাদের আরও ভালো করতে হবে। আমরা দলের ভেতরে এ নিয়ে কথা বলেছি। আগামীকাল চেন্নাইয়ে আপনারা নতুন পাকিস্তানকে দেখতে পাবেন। '

টানা দুই হারে পয়েন্ট টেবিলের পাঁচে নেমে গেছে পাকিস্তান। সেমিফাইনালের দৌড়েও তাই অনেকটাই পিছিয়ে গেছে তারা। এ অবস্থায় পাকিস্তান দলের ড্রেসিংরুমের অবস্থাও যে ভালো নয়, ইমাম সে কথাও স্বীকার করেছেন। তিনি বলেন, 'আমরা মাঠে গিয়ে চেষ্টা করছি, কিন্তু হচ্ছে না। সবকিছু তো আমাদের হাতে নেই। পরপর দুইটা ম্যাচ হারলে স্বাভাবিকভাবেই আত্মবিশ্বাস তলানিতে নেমে যাবে। এটাই জীবন, এটাই ক্রিকেট। উত্থান-পতন এর অংশ। '

নেদারল্যান্ডসকে ৮১ রানে এবং শ্রীলঙ্কাকে ৬ উইকেটে হারিয়ে বিশ্বকাপ শুরু করেছিলে পাকিস্তান। এরপর ভারতের কাছে ৭ উইকেটে এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে ৬২ রানে হেরে যায় তারা।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।