ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ইনজুরিতে টপলি, বদলি কার্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
ইনজুরিতে টপলি, বদলি কার্স

ওয়ানডে বিশ্বকাপের এবারের আসরে খারাপ সময় কাটাচ্ছে ইংল্যান্ড। এর মধ্যেই ইনজুরিতে পড়লেন দলটির পেসার রিস টপলি।

তার বদলি হিসেবে দলে জায়গা করে নিয়েছেন ব্রাইডন কার্স। আজ এক বিবৃতিতে ইংলিশদের এই পরিবর্তনের অনুমোদন দেওয়ার কথা জানায় আইসিসি।

কার্স গত বিশ্বকাপে লিয়াম প্লাংকেটের মতো কাজ করবেন বলে জানান দলটির অভিজ্ঞ ব্যাটার জো রুট। তার ভাষ্য, ‘সে (কার্স) দারুণ অলরাউন্ড প্যাকেজ। দলের হয়ে গুরুত্বপূর্ণ রান করতে পারে। ফিল্ডিংয়ে সে দুর্দান্ত এবং উইকেট নেওয়ার অনন্য সামর্থ্য রয়েছে। তার মধ্যে (বেন) স্টোকসের মতো একটা বিষয় আছে। যখন কিছুই হচ্ছে না, তখন সে উইকেট এনে দেবে। ’

‘সে অনেকটা জুনিয়র প্লাংকেট! তার মধ্যে অনেক মিল রয়েছে। প্লাংকেট হয়তো আমার এই কথা খুশি হবে না। তবে তার (কার্স) হয়তো ব্যাটিংয়ে (প্লাংকেটের চেয়ে) আরও বেশি দেওয়ার সামর্থ্য রয়েছে। ’
 
ইংল্যান্ডের হয়ে কার্স ১২ ওয়ানডে ও ৩ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন। ওয়ানডেতে ১৪ উইকেট নেওয়ার পাশাপাশি তিনি টি-টোয়েন্টিতে নিয়েছেন ৪ উইকেট। আগামী বৃহস্পতিবার নিজেদের পরবর্তী ম্যাচে বেঙ্গালোরে শ্রীলঙ্কার মুখোমুখি হবে ইংল্যান্ড। সেই ম্যাচের আগে দলে যোগ দেবেন কার্স।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।