ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপ জয়ের পেছনে আনুশকাকে কৃতিত্ব দিলেন কোহলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
বিশ্বকাপ জয়ের পেছনে আনুশকাকে কৃতিত্ব দিলেন কোহলি

দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের জয়ের পর সতীর্থদের সঙ্গে উদযাপনের পরই ফোন হাতে দেখা গেল বিরাট কোহলিকে। নানান রকমের অঙ্গভঙ্গি দেখিয়ে কথা বলছেন ফোনের ওপাশে থাকা নিজের মেয়ে ভামিকার সঙ্গে।

শুধু তা-ই নয়, ভিডিও কলের মাধ্যমে উদযাপনে সঙ্গী করেন পরিবারকে। এমন জয়ের জন্য কৃতিত্ব দেন স্ত্রী আনুশকা শর্মাকেও।

বিশ্বকাপের শুরু থেকে সেমিফাইনাল পর্যন্ত সময়টা ভালো কাটেনি কোহলির। কিন্তু ফাইনালে জ্বলে ওঠে তার ব্যাট। খেলেন ৫৯ বলে ৭৬ রানের ম্যাচজয়ী ইনিংস। কোহলি সবসময়ই বলে থাকেন, দুঃসময়ে সবচেয়ে বড় সমর্থনটা তিনি পান স্ত্রীর কাছ থেকে। তাই ফাইনাল জয়ের পর তার ঘুরে দাঁড়ানোর পেছনে আনুশকার অবদানের আলাদা করে লিখতে ভুললেন না তিনি।

ইনস্টাগ্রামে কোহলি লিখেন, 'প্রিয়, তোমাকে ছাড়া এসবের কিছুই সম্ভব হতো না। শতভাগ সততার সঙ্গে সবসময় তুমি আমাকে বিনয়ী, মাটিতে থাকতে বলেছ। আমি তোমার প্রতি কৃতজ্ঞ। এই জয় যতটা আমার, ঠিক ততটাই তোমার। ধন্যবাদ এবং নিজের মতো করে হয়ে ওঠার জন্য তোমাকে ভালোবাসি আমি। '

কোহলিকে নিজের ঘরবাড়ি উল্লেখ করে আনুশকা ইনস্টাগ্রামে লিখেন, 'এবং... এই মানুষটাকে আমি ভালোবাসি। আমি খুবই কৃতজ্ঞ যে তুমিই আমার ঘরবাড়ি। এবার এক গ্লাস পানি নিয়ে এটা (বিশ্বকাপ জয়) উদযাপন কর। '

বিশ্বকাপ শেষে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ডাক দেন কোহলি। এখন ভারতের হয়ে কেবল ওয়ানডে ও টেস্ট খেলবেন তিনি।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
এএইচএস
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।