ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

ভারতের কোচিংয়ে দ্রাবিড়কে চান গাভাস্কার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, মার্চ ১১, ২০১৪
ভারতের কোচিংয়ে দ্রাবিড়কে চান গাভাস্কার

নয়াদিল্লি: ভারতের সাম্প্রতিক পারফরমেন্স বিচার করে কয়েকদিন ধরে কোচিংয়ে পরিবর্তন আনার পক্ষে মত দিয়ে যাচ্ছেন সাবেক অধিনায়ক সুনীল গাভাস্কার। তরুণ কোচের দাবি তোলা এই সাবেক সমর্থন দিচ্ছেন রাহুল দ্রাবিড়কে।



তিনি বলেন,‘ডানকান ফ্লেচার সাফল্যের দিক থেকে আমার কাছে দশে দেড় পাবে। আমি বিশ্বাস করি ভারতীয় দলে অবশ্যই একজন তরুন কোচ নিয়োগ দেওয়া দরকার। আর দ্রাবিড়ই হতে পারে সেই যোগ্য কোচ। সে ক্রিকেটের আধুনিক সব ফরম্যাট সম্পর্কে অভিজ্ঞ। ’

গাভাস্কারের মতে দ্রাবিড় একজন বিশ্বমানের ক্রিকেটার ছিলেন। তার কোচিংয়ে দল ভালো কিছু করতে পারবে। তাই তিনি ফ্লেচারের বিকল্প হিসেবে দ্রাবিড়কে চান।   তার মতে দলের কোচ দেশি বা বিদেশি যেই হোক না কেন হতে হবে একজন কম বয়সী।

ফ্লেচারকে উদ্দ্যেশ করে বলেন,‘তিনি ৬৫ বছর বয়সে ভারতীয় দলের কাছে খুবই বিচিত্র। তার সময়ে গত তিন বছরে দল খুব একটা উন্নতি করতে পারেনি। ’ তার দিন শেষ হয়ে গিয়েছে বলেও তিনি ফ্লেচারের সমালোচনা করেন।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ১১ মার্চ ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।