ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

মাথায় আঘাত পেয়ে কোমায় হিউজেস!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৪
মাথায় আঘাত পেয়ে কোমায় হিউজেস! ফিলিপ হিউজেস

ঢাকা: সিডনি ক্রিকেট গ্রাউন্ডে সাউথ অস্ট্রেলিয়া ও নিউ সাউথ ওয়েলসের মধ্যকার সেফিল্ড সিল্ড ম্যাচে মাথায় গুরুতর আঘাত পেয়ে হাসপাতালের নিবিড় পর্যাবেক্ষনে ভর্তি হয়েছেন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ফিলিপ হিউজেস।

সাউথ অস্ট্রেলিয়ার হয়ে ব্যাটিং করার সময় বাউন্স বলে মাথায় আঘাত পেয়ে সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন হিউজেস।

এর পরপরই তাকে অ্যাম্বুলেন্সে করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে সিডনির সেন্ট ভিনসেন্টস হাসপাতালের মুখপাত্র ডেভিড ফ্যাকটর জানিয়েছেন সংকটপূর্ণ অবস্থায় থাকায় হিউজেসকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। এ মুহুর্তে তার অবস্থা খুবই নাজুক। তার মাথায় সার্জারি করা শেষ হলে অবস্থার উন্নতি হতে পারে। তবে আমরা তা নিশ্চিত করে বলতে পারছি না।

সাউথ অস্ট্রেলিয়ার কোচ টিম নেলসন বলেন, ‘হিউজেস এখন হাসপাতালে আছে। সার্জারি করা হলেও তার সুস্থ হয়ে উঠা নিশ্চিত নয়। ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে সার্জারি রিপোর্ট পাওয়া যাবে। ’

ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী জেমস সাদারল্যন্ড বলেন, ‘এ ঘটনায় আমরা সবাই বিপর্যস্ত। আমরা আশা করছি হিউজেস খুব শিঘ্রই তার অসুস্থতা কাটিয়ে উঠবে। ’

উল্লেখ্য যে, ২৫ বছর বয়সী হিউজ অস্ট্রেলিয়ার হয়ে এখন পর্যন্ত ২৬টি টেস্ট, ২৫টি ওয়ানডে ও ১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ২০০৯ সালে তার জাতীয় দলের হয়ে অভিষেক হয়।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘন্টা, ২৫ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।