ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

দুই বছর পর টেস্ট দলে ভেট্টরি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৪
দুই বছর পর টেস্ট দলে ভেট্টরি ড্যানিয়েল ভেট্টরি

ঢাকা: সংযুক্ত আরব অমিরাতে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের শেষ টেস্টের জন্য নিউজিল্যান্ড দলে ডাক পেয়েছেন অভিজ্ঞ স্পিনার ড্যানিয়েল ভেট্টরি। ইতিমধ্যেই প্রথম দুই ম্যাচ শেষে ১-০ তে এগিয়ে মিসবাহরা।



ভেট্টরি সর্বশেষ টেস্ট ম্যাচ খেলেছিলেন ২০১২ সালে ওয়েস্টইন্ডিজের বিপক্ষে। এরপর ইনজুরির কারণে দীর্ঘ সময় ধরে দলের বাইরে ছিলেন। পাকিস্তানের বিপক্ষে চলতি সিরিজেও ইনজুরির কারণে দলে যায়গা হয়নি ভেট্টরির। তবে খেলার উপযোগী হওয়ায় তৃতীয় টেস্টের জন্য দলে ডাক পেয়েছেন তিনি।

নিউজিল্যান্ড কোচ মাইক হ্যাসন বলেন, ‘প্রখম দুই টেস্ট শেষেই এটা পরিষ্কার যে মাঠের কন্ডিশন অনুযায়ী স্পিন বোলিংয়ের গুরুত্ব অনেক বেশি। আমরা মনে করি শারজাহর পিচটি অনেক বেশি স্পিন বোলিং সহায়ক হবে। ’

এদিকে কিউইদের হয়ে সর্বোচ্চ সংখ্যক টেস্ট ম্যাচ খেলার রেকর্ড গড়তে যাচ্ছেন ভেট্টরি। সাবেক কিউই অধিনায়ক স্টিফেন ফ্লেমিং সর্বোচ্চ ১১১ টি ম্যাচ খেলেছিলেন। আর একটি ম্যাচ খেললেই ফ্লেমিংকে ছাড়িয়ে যাবেন ভেট্টরি।

আগামীকাল সিরিজের শেষ টেস্টে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে নিউজিল্যান্ড।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘন্টা, ২৫ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।