ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপেই ফিরছেন ক্লার্ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৪
বিশ্বকাপেই ফিরছেন ক্লার্ক মাইকেল ক্লার্ক

ঢাকা: অস্ট্রেলিয়া ক্রিকেট দলের অধিনায়ক মাইকেল ক্লার্ক জানিয়েছেন, তিনি হ্যামস্ট্রিং ইনজুরি থেকে সেরে উঠছেন। ২০১৫ ক্রিকেট বিশ্বকাপের সময় সম্পূর্ণ ফিট থাকবেন বলেও নিজের আশাবাদ ব্যক্ত করেছেন এই অজি ব্যাটসম্যান।



ভারতের বিপক্ষে অ্যাডিলেডে অনুষ্ঠিত প্রথম টেস্ট ম্যাচের শেষ দিনে হ্যামস্ট্রিং ইনজুরির কারণে মাঠ ছেড়েছিলেন ক্লার্ক। যার কারণে বাকী তিন টেস্ট ম্যাচ থেকে ছিটকে পড়েছেন। পরে ক্লার্কের জায়গায় অধিনাকত্বের দায়িত্ব পান স্টিভেন স্মিথ।

গত সপ্তাহেই হ্যামস্ট্রিং ইনজুরির জন্য ক্লার্কের ডান পায়ে সার্জারি করা হয়েছিল। এ ধরনের অপারেশনের পর সুস্থ হতে অন্তত এক মাস সময় লাগে। ক্লার্ক বর্তমানে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন।

ডেইলি টেলিগ্রাফকে দেওয়া এক সাক্ষাৎকারে ক্লার্ক বলেন, ‘আমি এখন অনেক ভালো অবস্থায় আছি। এখন আর হাঁটার সময় পায়ে ব্যাথা অনুভব হয় না। আমি পুনর্বাসন প্রক্রিয়ার দ্বিতীয় ধাপে দৌড়ানোর জন্য মুখিয়ে আছি। আশা করছি খুব দ্রুতই সেরে উঠতে পারব এবং ক্রিকেটে ফিরতে পারব। ’

এদিকে অস্ট্রেলিয়া ও ভারতের মধ্যকার তৃতীয় টেস্টে চ্যানেল নাইনে ধারাভাষ্য দিবেন ক্লার্ক। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে আগামী ২৬ ডিসেম্বর দু’দলের মধ্যকার তৃতীয় টেস্ট অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘন্টা, ২৪ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।