ঢাকা, মঙ্গলবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

ক্রিকেট

নয়নের দুর্দান্ত সেঞ্চুরিতে গণমুখীর জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৫
নয়নের দুর্দান্ত সেঞ্চুরিতে গণমুখীর জয় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরা: জাতীয় দলে খেলা পেসার সৈয়দ রাসেলের সব অর্জন ম্লান করে দিয়ে সাতক্ষীরার ছেলে গাজী গ্রুপের ওপেনার ইমরান হোসেন নয়নের দুর্দান্ত সেঞ্চুরিতে জয় পেয়েছে গণমুখী সংঘ।

ম্যাচের প্রথম বলেই ওপেনার আশিককে সাজঘরে ফিরিয়ে গণমুখী সংঘকে চাপে ফেলেছিলেন টাউন স্পোর্টিং ক্লাবের হয়ে মাঠে নামা জাতীয় দলে খেলা পেসার সৈয়দ রাসেল।

এরপর দলীয় ৪ রানে সৈয়দ রাসেলের বলে আরেক ওপেনার রনি সাজঘরে ফিরলে চাপে পড়ে যায় গণমুখী সংঘ।

কিন্তু গাজী গ্রুপের ওপেনার ইমরান হোসেন নয়নের সেঞ্চুরিতে চাপমুক্ত হয় দল। তার সেঞ্চুরির ওপর ভর করেই ৪৪ ওভারে সবক’টি উইকেট হারিয়ে গণমুখী সংঘ ২৩৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে নয়ন ১০৭ বলে ১১৯ রান ও ফারুক ৪৬ বলে ৪৩ রান করেন।

টাউন স্পোর্টিং ক্লাবের সৈয়দ রাসেল ৯ ওভারে ৪৫ রান দিয়ে ৪ উইকেট লাভ করেন।

জবাবে ব্যাট করতে নেমে টাউন স্পোর্টিং ক্লাব ৪৪ ওভার ৪ বলে ২২১ রান করে অলআউট হয়ে যায়। এতে ১৫ রানে জয় পায় গণমুখী সংঘ।

টাউন স্পোর্টিং ক্লাবের পক্ষে অভিষেক মিত্র ২৭, স্বপন ৩২, বাশার ৪৮ ও ইমরান ৩৫ রান সংগ্রহ করেন। অপরদিকে, প্রতিপক্ষের জীবন ৯ ওভারে ৩৩ রান দিয়ে ৩টি ও নির্জন ভদ্র ৯ ওভারে ২৫ রান দিয়ে ৩টি উইকেট লাভ করেন।

সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে চায়না বাংলা ক্রিকেট টুর্নামেন্ট ২০১৫ এর বৃহস্পতিবার অনুষ্ঠিত এই ম্যাচে ম্যাচ সেরা হন গণমুখী সংঘের ইমরান হোসেন নয়ন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ০৮ জানুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।