ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ক্রিকইনফোর মনোনয়নে অজিদের আধিপত্য

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৫
ক্রিকইনফোর মনোনয়নে অজিদের আধিপত্য

ঢাকা: ক্রিকেটের জনপ্রিয় নিউজ পোর্টাল ইএসপিএন ক্রিকইনফোর অষ্টম পুরস্কার বিতরনীর মনোনয়নে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের আধিপত্য দেখা গেছে। এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ২০১৪ সালের তিন বিভাগের ক্রিকেটারদের পুরস্কার দেয়া হবে।



তবে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের শেষ ওভার গুলোতে ভালো বোলিং করায় দুই ফরম্যাটের খেলায় মনোনয়ন পেয়েছেন শ্রীলঙ্কান ফাস্ট বোলার লাসিথ মালিঙ্গা। আর অজিদের মধ্যে শন মার্শ, মাইকেল ক্লার্ক, ডেভিড ওয়ার্নার মিচেল জনসন ও রায়ান হ্যারিস টেস্ট পারফরর্মার হিসেবে জায়গা করে নিয়েছেন।

এদিকে অজি টেস্ট দলের বর্তমান অধিনায়ক স্টিভেন স্মিথ গত বছর টেস্টে ভালো করলেও ওয়ানডে ক্রিকেটে তিনি মনোনয়ন পেয়েছেন। পাশাপাশি অলরাউন্ডার জেমস ফ্লকনারও এই ফরম্যাটের প্রাথমিক তালিকায় রয়েছেন। আর গ্লেন ম্যাক্সওয়েল রয়েছেন টি-২০‘র তালিকায়।

এই প্রাথমিক তালিকার মনোনয়ন যারা দিয়েছেন তারা হলেন, রাহুল দ্রাবিড়, গ্রায়েম স্মিথ, মার্টিন ক্রো, মাইকেল হোল্ডিং ও ইয়ান চ্যাপেল।

এদিকে সযুক্ত আরব আমিরাতে অস্ট্রেলিয়ার বিপক্ষে অসাধারণ জয় পাওয়া প‍াকিস্তানি দু‘জন ক্রিকেটার আছেন টেস্টের তালিকায়। এরা হলেন সাদা পোশাকে সবচেয়ে দ্রুত সেঞ্চুরির মালিক মিসবা-উল-হক। ও দুবাই টেস্টে অজিদের বিপক্ষে দুই ইনিংসেই সেঞ্চুরি পাওয়া ইউনিস খান।

আগামী ফেব্রুয়ারিতে এ পুরস্কার বিতরনীর অনুষ্ঠান সম্পন্ন হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ১৩ জানুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।