ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ফেভারিট না হলেও আশাবাদী ওয়াকার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৫
ফেভারিট না হলেও আশাবাদী ওয়াকার ওয়াকার ইউনুস

ঢাকা: আসন্ন ক্রিকেট বিশ্বকাপে পাকিস্তান ফেভারিট না হলেও দল নিয়ে আশাবাদী কোচ ওয়াকার ইউনুস। তিনি জানিয়েছেন, বিশ্বকাপের মতো বড় আসরে ফেভারিটের তকমা থাকা মানেই চাপে থাকা।



ওয়াকার বলেন, ‘বিশ্বকাপ জয়ের জন্য পাকিস্তান ফেভারিট না হওয়াতে আমি খুশি। আমি মনে করি, ফেভারিট দলগুলো সবসময় চাপে থাকে। গত বিশ্বকাপেও আমরা ফেভারিট ছিলাম না। তারপরও পাকিস্তান সেমিফাইনালে উঠেছিল। ’

পাকিস্তান কোচ আরো বলেন, ‘চারবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ জয়ের ভালো সুযোগ রয়েছে। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বাউন্সি উইকেটে তাদের চেয়ে আমরা পিছিয়ে থাকব। ’

পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার জানান, ফেভারিট না হলেও পাকিস্তান ভালো করবে। ১৯৯২ বিশ্বকাপে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের মাটিতেই পাকিস্তান চ্যাম্পিয়ন হয়েছিন। দলের পেস বোলিংয়ে কিছুটা সমস্যা রয়েছে। ফাস্ট বোলার জুনাইদ খান ইনজুরি ‍আক্রান্ত। তবে, সবকিছু মিলিয়ে পাকিস্তান ভালো করবে বলে জানান ওয়াকার।

উল্লেখ্য, পাকিস্তানের অন্যতম দুই সেরা ক্রিকেটার আফ্রিদি ও মিসবাহ উল হক দু’জনই বিশ্বকাপ শেষে অবসরের ঘোষণা দিয়েছে। বিশ্বকাপে মিসবাহ ও আফ্রিদির হাত ধরে পাকিস্তান অনেক দূর এগিয়ে যাবে বলে নিজের আশাবাদ ব্যক্ত করেছেন ওয়াকার।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘন্টা, জানুয়ারি ১৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad