ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওয়াকারকে ধুয়ে দিলেন রাজ্জাক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৫
ওয়াকারকে ধুয়ে দিলেন রাজ্জাক আব্দুল রাজ্জাক

ঢাকা: অনেকদিন থেকেই পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলের বাইরে আব্দুল রাজ্জাক। তিনি পাকিস্তানের সেরা অলরাউন্ডারদের মধ্যে অন্যতম।

রাজ্জাক জানিয়েছেন, তাঁর জাতীয় দল থেকে বাদ পড়ার পেছনে ওয়াকার ইউনুসের হাত রয়েছে। ওয়াকার বর্তমানে পাকিস্তান দলের প্রধান কোচের দায়িত্বে আছেন।

রাজ্জাক বলেন, ‘যতদিন ওয়াকার পাকিস্তান দলের কোচ থাকবে ততদিন আমি জাতীয় দলে ফিরতে পারব না। শুধু আমি নই দলের অনেক সিনিয়র ক্রিকেটারের জাতীয়  দল থেকে বাদ পড়ার জন্য ওয়াকার দায়ী। মোহাম্মদ ইউসুফের বাদ পড়ার পেছনেও ওয়াকারের ভূমিকা ছিল। এমনকি শহীদ আফ্রিদিকে দল থেকে বাদ দেওয়ার জন্যও তিনি সচেষ্ট ছিলেন। ’

এ অলরাউন্ডার অারো বলেন, ‘ওয়াকারকে পিসিবি কেন যে পুনরায় কোচ বানিয়েছে তা আমার বোধগম্য নয়। আমি মনে করি, বোর্ড একটি ভুল সিদ্ধান্ত নিয়েছে। পাকিস্তান ক্রিকেটের জন্য ওয়াকার সুফল বয়ে আনতে পারবে বলে আমার মনে হয় না। আসন্ন ক্রিকেট বিশ্বকাপেই তা প্রমাণ হবে। ’

উল্লেখ্য, রাজ্জাক পাকিস্তানের হয়ে এখন পর্যন্ত ৪৬টি টেস্ট, ২৬৫টি ওয়ানডে ও ৩২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ওডিআইতে তিনি পাঁচ হাজার রানের মাইলফলক ছুঁয়েছেন। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েই দেখিয়েছেন দক্ষতা। টেস্টে ১০০, ওয়ানডেতে ২৬৯ ও টি-টোয়েন্টিতে ২০টি উইকেট নিয়েছেন এ ডানহাতি বোলার।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘন্টা, জানুয়ারি ২১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।