ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নাম প্রত্যাহার করলেন নারাইন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫
নাম প্রত্যাহার করলেন নারাইন সুনীল নারাইন

ঢাকা: স্বেচ্ছায় বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ দল থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন রহস্যময়ী স্পিনার সুনীল নারাইন। তিনি সিদ্ধান্ত নিয়েছেন তার বোলিং অ্যাকশন নিয়ে আরো বেশি কাজ করতে চান।

গত বছর চ্যাম্পিয়নস লিগ চলাকালে কোলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার সময় নারাইনের বোলিং প্রশ্নবিদ্ধ হয়েছিল।

এরপর নারাইন কোন প্রতিযোগিতামূলক ম্যাচে মাঠে নামেন নি। গত রোববার ঘরোয়া লিগে মাঠে নেমেছিলন তিনি। কিন্তু নারাইন জানিয়েছেন, তিনি বিশ্বকাপে নামতে পুরোপুরি আত্মবিশ্বাস পাচ্ছেন না। আর দেশটির ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করেই এ সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে গত কাল নারাইনের বিশ্বকাপ থেকে সড়ে দাঁড়ানোর ইঙ্গিত পেয়েছিল ক্রিকেট বিশ্ব। কারণ গতকাল ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ারস অ্যাসোসিয়েশনের সাবেক প্রেসিডেন্ট দিনাথ রামনারাইন টুইটারের মাধ্যমে জানিয়েছেন, সুনীল নারাইন খুব শিগগিরি বিশ্বকাপ স্কোয়াড থেকে নিজের নাম প্রত্যাহার করে নিবেন।

 উল্লেখ্য, নারাইন জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ছয়টি টেস্ট, ৫২টি ওয়ানডে ও ৩২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এ স্পিন বোলার টেস্টে ২১টি, ওয়ানডেতে ৭৩টি ও টি-টোয়েন্টিতে ৩৮টি উইকেট লাভ করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।