ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ছয় রানে জিতলো ইস্টার্ন ইউনিভার্সিটি

স্পোর্টস টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৫
ছয় রানে জিতলো ইস্টার্ন ইউনিভার্সিটি

ঢাকা: মোহম্মদপুরের ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) এর খেলার মাঠে অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ আন্ত:বেসরকারি বিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতায় ইস্টার্ন ইউনিভার্সিটি ৬ রানে হারিয়েছে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে।

আগে টস জিতে ইস্টার্ন ইউনিভার্সিটি ব্যাট করার সিদ্ধান্ত নেয়।

মোহাম্মদ (২৬ রান), আরিফুর (২০ রান), রিফাত (১৯ রান), আর সারোয়ারের (১৬ রান) ব্যাটে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৬ রান তোলে।

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির হয়ে তিনটি উইকেট নেন জাকিরুল। এছাড়া মোজাম্মেল দুটি আর আনসারি একটি উইকেট পান।

১৩৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ইস্টার্নের নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৩০ রানেই ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রানের চাকা থেমে যায়। ৮ উইকেট হারিয়ে তার এ রান তোলে। দলের হয়ে সর্বোচ্চ ৬১ রান করেন ওপেনার আনসারি। তিনি ৫৯ বল খেলে ৭টি চারের সাহায্যে এ ইনিংসটি সাজান।

এছাড়া আরেক ওপেনার রানা করেন দ্বিতীয় সর্বোচ্চ ৩২ রান। তবে, আর কোনো ব্যাটসম্যান দুই অঙ্কের ঘরে পৌঁছাতে না পারলে ৬ রানে পরাজয় মেনে নিতে হয় তাদের। রান আউটের শিকার হয়ে সাজঘরে ফেরেন পাঁচজন ব্যাটসম্যান।

দল হারলেও ম্যাচ সেরা নির্বাচিত হন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আবদুল্লাহ আল আনসারি।

বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ক্রিকেটের মাধ্যমে সৌহার্দ্য সৃষ্টির লক্ষ্যে শুরু হয়েছে অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ ক্রিকেটে। আর এই টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত আছে বাংলানিউজটোয়েন্টিফোর।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, ২৫ জানুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad