ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নারাইনের বদলে বিশ্বকাপে মিলার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৫
নারাইনের বদলে বিশ্বকাপে মিলার নিকিতা মিলার

ঢাকা: বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডে যুক্ত হলেন নিকিতা মিলার। দল থেকে সুনীল নারাইন নাম প্রত্যাহার করে নেওয়ায় প্রাথমিক দল থেকে মিলারের অন্তর্ভুক্তি ঘটে।



এর আগে গত মঙ্গলবার ক্যারিবীয় ক্রিকেট বোর্ডেকে জানিয়ে বিশ্বকাপ থেকে সড়ে দাড়ান রহস্যময়ী স্পিনার নারাইন। গত বছর ভারতে অনুষ্ঠিত চ্যাম্পিয়নস লিগ টি-টোয়েন্টি লিগে নারাইণের বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ হয়েছিল। এরপর ভারতীয় ক্রিকেট বোর্ডের অধীনে সকল প্রতিযোগিতামূলক টুর্নামেন্ট থেকে এই ক্যারিবীয় বোলারকে বহিষ্কার করা হয়।

মূলত, আইসিসি থেকে নিষেধাজ্ঞার ভয়েই আন্তর্জাতিক ক্রিকেটে বিরতি নেন নারাইন। নিজের বোলিং অ্যাকশন পুরোপুরি শোধরানোর জন্যই বিশ্বকাপ থেকে সড়ে দাড়িয়েছেন। বিসিসিআই কর্তৃক নিষিদ্ধ হওয়ার পর এখন পর্যন্ত একটিও আন্তজার্তিক ম্যাচ খেলেননি নারাইন।

উল্লেখ্য, ওয়েস্ট ইন্ডিজের হয়ে এখন পর্যন্ত ৪৫টি ওয়ানডে ম্যাচ খেলেছেন মিলার। এছাড়াও একটি টেস্ট ও ৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন বাঁহাতি এই স্পিনার। ওয়ানডেতে ৪০ উইকেটের পাশাপাশি টি-টোয়েন্টিতে নিয়েছেন ১১ উইকেট।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘন্টা, জানুয়ারি ৩০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।