ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ম্যাক্সওয়েলের ব্যাটে অজিদের বড় সংগ্রহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৫
ম্যাক্সওয়েলের ব্যাটে অজিদের বড় সংগ্রহ গ্লেন ম্যাক্সওয়েল

ঢাকা: কার্লটন মিড ত্রিদেশীয় সিরিজের ফাইনালে গ্লেন ম্যাক্সওয়েলের ব্যাটে ভর করে ইংল্যান্ডের বিপক্ষে ২৭৮ রানের বড় পুঁজি সংগ্রহ করেছে অস্ট্রেলিয়া। নির্ধারিত ওভার শেষে আট উইকেট হারিয়ে এই সংগ্রহ দাঁড় করায় স্বাগতিকরা।



টস জিতে ফিল্ডিং বেছে নেয়া ইংল্যান্ড প্রথমেই দারুণ বোলিং করে। অজিদের দলীয় শুন্য রানেই প্রথম উইকেটের পতন হয়। আর দলীয় ৬০ রানে টপ অর্ডারের চার ব্যাটসম্যান আউট হলে চাপে পড়ে দলটি।

তবে পঞ্চম উইকেট জুটিতে মিচেল মার্শের সঙ্গে ১৪১ রানের পার্টনারশিপ গড়ে সে চাপ সামাল দেন ম্যাক্সওয়েল। কিন্তু সেঞ্চুরি থেকে পাঁচ রান দূরে থাকতে স্টুয়ার্ট ব্রডের বলে আউট হয়ে প্যাভিলিওনে ফিরেন এ অলরাউন্ডার। ৯৮ বলে ১৫টি চারের সাহায্যে তিনি এ ইনিংসটি সাজান।

আর ব্যক্তিগত ৬০ রানে রান আউটের ফাঁদে পড়েন মার্শ। তবে শেষ দিকে জেমস ফকনার দ্রুত ২৪ বলে ৫০ রান করলে ভালো সংগ্রহ পায় দলটি। ইংল্যান্ডের হয়ে ১০ ওভারে ৫৫ রান দিয়ে সর্বোচ্চ তিনটি উইকেট নিয়েছেন ব্রড।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।