ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ক্যারিবীয়রা ঘুমিয়ে আছে: গ্রায়েম স্মিথ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৫
ক্যারিবীয়রা ঘুমিয়ে আছে: গ্রায়েম স্মিথ ছবি: সংগৃহীত

ঢাকা: সম্প্রতি প্রোটিয়াদের সাবেক অধিনায়ক গ্রায়েম স্মিথ ওয়েস্ট ইন্ডিজের প্রতি ভবিষ্যৎবাণী করে জানিয়েছেন, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে অনুষ্ঠিতব্য ২০১৫ ক্রিকেট বিশ্বকাপে ক্যারিবীয়ানরা কোয়ার্টার ফাইনালের সীমানাও মাড়াতে পারবেনা।

ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপে ‘বি’ গ্রুপের অন্যতম শক্তিশালী দল হওয়ার পরেও সাম্প্রতিক পারফর্মের ভিত্তিতে দক্ষিণ আফ্রিকার সাবেক এই অধিনায়ক মনে করছেন, এবার গ্রুপ পর্ব থেকেই বিশ্বকাপ মিশন শেষ করবে জেসন হোল্ডারের নেতৃত্বাধীন ওয়েস্ট ইন্ডিজ।



ইএসপিএন ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে ৩৩ বছর বয়সী এই সাবেক প্রোটিয়া অধিপতি বলেন, ‘আমি বলতে চাই তারা (ওয়েস্ট ইন্ডিজ) খুব বেশিদূর যেতে পারবেনা। তারা দুর্বল এবং এই মুহুর্তে ঘুমিয়ে রয়েছে। ঠিক সময়ে উঠতে না পারলে, তাদেরকে পরাজিত করা খুব সহজ। ’

এসময় তিনি ক্যারীবিয়ান দলের নতুন অধিনায়ক ২৩ বছর বয়সী জেসন হোল্ডারের প্রতি সহানুভূতি জানান।

আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠিতব্য এবারের ক্রিকেট বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ গ্রুপ ‘বি’তে পড়েছে, যেখানে তাদের প্রতিপক্ষ হিসেবে খেলবে দক্ষিণ আফ্রিকা, ভারত, পাকিস্তান, জিম্বাবুয়ে, আয়ারল্যান্ড এবং সংযুক্ত আরব আমিরাত।

উল্লেখ্য, টুর্নামেন্টের তৃতীয় দিন অর্থাৎ ফেব্রুয়ারির ১৬ তারিখে আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে সাবেক চ্যাম্পিয়নরা।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ০১ ফেব্রুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।