ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ফরহাদ রেজা একাই গুঁড়িয়ে দিলেন চট্টগ্রামকে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৫
ফরহাদ রেজা একাই গুঁড়িয়ে দিলেন চট্টগ্রামকে ছবি: শোয়েব মিথুন/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ১৬তম ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে রাজশাহী বিভাগের পেসার ফরহাদ রেজার বোলিং তোপে প্রথম ইনিংসে ২০৯  রানে গুটিয়ে গেছে চট্টগ্রাম বিভাগ। ফরজাদ রেজা ৪৫ রানে  নিয়েছেন পাঁচ উইকেট।



রোববার মিরপুরের হোম অব ক্রিকেটে চট্টগ্রাম বিভাগ টস জিতে ব্যাটিংয়ে নেমেই দলীয় পাঁচ রানের মধ্যেই দুই ওপেনারকে হারিয়ে বিপদে পড়ে যায়। চট্টগ্রামের ওপেনার মাহবুবুল করিমকে দলীয় চার রানের মাথায় এল বি ডাব্লিউয়ের ফাঁদে ফেলেন পেসার সফিউল ইসলাম। অন্যদিকে, ফরহাদ রেজা দলীয় পাঁচ রানের মাথায় জসীম উদ্দিনকে বোল্ড করে দ্বিতীয় সাফল্য এনে দেন রাজশাহীকে।

তবে তৃতীয় উইকেটে ৭০ রানের পার্টনারশিপ করে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন ইরফান শুক্কুর এবং আবদুল্লাহ আল মামুন। কিন্তু ব্যক্তিগত ৩৩ রান করে দলীয় ৭৫ রানের মাথায় মামুন সাকলাইন সজীবের বলে এল বি ডাব্লিউ হলে তৃতীয় উইকেট হারায় চট্টগ্রাম।

তবে ইরফান শুক্কুর ব্যক্তিগত ৫৫ রান করে সাকলাইন সজীবের বলে ফরহাদের হাতে ক্যাচ দিলে চতুর্থ উইকেট হারায়। তখন চট্টগ্রামের স্কোর ছিল ১১২ রান।

এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে চট্টগ্রাম। তবে শেষ দিকে নূর হোসেনের ২৭ রানের উপর ভর করে শেষ পর্যন্ত ২০০ রান পেরোয় চট্টগ্রামের।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।