ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

গ্রিনের বিপক্ষে মানারাতের জয়

স্পোর্টস টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৫
গ্রিনের বিপক্ষে মানারাতের জয়

ঢাকা: মোহম্মদপুরের ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) এর খেলার মাঠে অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ আন্ত:বেসরকারি বিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতায় দিনের দ্বিতীয় খেলায় গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের বিপক্ষে ছয় উইকেটের জয় পেয়েছে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। গ্রিনের দেয়া ১৪৫ রানের টার্গেটে চার উইকেট হারিয়ে তিন বল বাকি থাকতেই জয় পায় মানারাত।



জয়ের লক্ষ্যে খেলতে নেমে ওপেনার সজীবের ৬৫ রানের উপর ভর করে জয় নিশ্চিত হয় মানারাতের। সজীব ৫৭ বলে সাত চার ও এক ছয়ে তার ইনিংসটি সাজান। এছাড়া মাসুমুর ও আকাশ করেন ২২ ও ১৯ রান।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে রাইহানের ৬৯ রানে নির্ধারিত ওভার শেষে পাঁচ উইকেট হারিয়ে ১৪৪ রান সংগ্রহ করে গ্রিন। রাইহান ৬৪ বলে সাত চার ও দুই ছয়ে এ ইনিংস খেলে অপরাজিত থাকেন। দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ২৩ রান আসে রাফসানের ব্যাট থেকে।

মানারাতের আকাশ নিয়েছেন দুটি উইকেট। ম্যাচ সেরা হয়েছেন জয়ী দলের সজীব।

বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ক্রিকেটের মাধ্যমে সৌহার্দ্য সৃষ্টির লক্ষ্যে শুরু হয়েছে অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ ক্রিকেটে। আর এই টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত আছে বাংলানিউজটোয়েন্টিফোর।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।