ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

জয় পেয়েছে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি

স্পোর্টস টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৫
জয় পেয়েছে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি

ঢাকা: মোহম্মদপুরের ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) এর খেলার মাঠে অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ আন্ত:বেসরকারি বিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতায় দিনের প্রথম খেলায় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ১৫ রানে হারিয়েছে ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিককে।

টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি।

নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে তারা ১৫৩ রান তোলে। দলের বড় সংগ্রহে ভূমিকা রাখেন ওপেনার পারভেজ। তিনি ৫১ বলে ৮টি চারের সাহায্যে করেন ৫৩ রান।

এছাড়া দলের দ্বিতীয় সর্বোচ্চ ৩৪ রান আসে শাফায়েতের ব্যাট থেকে। তিনি ২৩ বলে ৫টি চারের সাহায্যে ৩৪ রানের ইনিংসটি সাজান। ৭ বলে ১২ রান করেন নাঈম আর ৯ বলে ১১ রান করেন রিফাত।

এশিয়া প্যাসিফিকের হয়ে ৪ ওভারে ১২ রান খরচায় তিনটি উইকেট নেন ইমরান। এছাড়া দুটি করে উইকেট দখল করেন মোস্তফা ও তন্ময়।

১৫৪ রানের টার্গেটে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ওভার শেষে ১৩৬ রান তুলতেই থেমে যায় এশিয়া প্যাসিফিকের রানের চাকা। ৬ উইকেট হারিয়ে তারা এ রান তোলে। দলের হয়ে ৩৩ বলে ৩৯ রান করেন নাহিদ। তার ইনিংসে চারটি ছক্কার মার ছিলো।

এছাড়া ৩৬ বলে ৩২ রান করেন ওপেনার অভি। ইস্ট ওয়েস্টের হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট নেন কানন। আর ম্যাচ সেরার পুরস্কার উঠে পারভেজের হাতে।

বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ক্রিকেটের মাধ্যমে সৌহার্দ্য সৃষ্টির লক্ষ্যে শুরু হয়েছে অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ ক্রিকেটে। আর এই টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত আছে বাংলানিউজটোয়েন্টিফোর।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ০৩ ফেব্রুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।