ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

মালিক-শেহজাদকে নিয়েও স্বল্প পুঁজি কুমিল্লার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৫
মালিক-শেহজাদকে নিয়েও স্বল্প পুঁজি কুমিল্লার ছবি: উজ্জ্বল ধর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: পাকিস্তানি দুই তারকা ক্রিকেটার শোয়েব মালিক ও আহমেদ শেহজাদকে দলে নিয়েও ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করাতে পারেনি কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিপিএলের ১৭তম ম্যাচে ঢাকা ডায়নামাইটসের সামনে ১৪২ রানের লক্ষ্যমাত্রা দাঁড় করাতে পেরেছে ‍মাশরাফি বিন মুর্তজার দল।


 
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪১ রান করে ভিক্টোরিয়ান্স ব্যাটসম্যানরা।
 
কুমিল্লার হয়ে এদিন আহমেদ শেহজাদ ও শোয়েব মালিক মাঠে নামলেও তেমন কিছুই করতে পারেননি। ওপেনিংয়ে আসা আহমেদ শেহজাদ ৯ ও চার নম্বরে ব্যাটিং করতে নামা শোয়েব মালিক করেন মাত্র ৮ রান।
 
এদিকে দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান আসে  আরেক পাকিস্তানি আসহার জাইদির ব্যাট থেকে। ওপেনার লিটন দাস ৩১ ও শুভাগত হোম করেন ২১ রান।
 
কুমিল্লার ব্যাটসম্যানরা এদিন শুরুর  বড় কোনো জুটিই গড়তে পারেননি। তবে সপ্তম উইকেটে শুভাগত হোমকে নিয়ে ৪৫ রানের জুটি গড়েন জাইদি। এছাড়া বাকি সময়ে আসা-যাওয়ার মধ্যেই ছিলেন কুমিল্লার ব্যাটসম্যানরা।  
 
চার ওভার বোলিং করে মাত্র ২৬ রান দিয়ে দুটি উইকেট নেন পাকিস্তানি লেগস্পিনার ইয়াসির শাহ। ফরহাদ রেজা নেন দুটি উইকেট। মুস্তাফিজুর রহমান, নাসির হোসেন ও মোশাররফ হোসেন নেন একটি করে উইকেট।
 
পয়েন্ট টেবিলে কুমিল্লার পরই অবস্থান ঢাকার। কুমিল্লা তৃতীয় ও ঢাকা রয়েছে চতুর্থ অবস্থানে। দু্ই দলের পয়েন্ট সমান হলেও রান রেটে এগিয়ে আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। পাঁচ ম্যাচে উভয় দলই তিনটি করে জয় পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ০২ ডিসেম্বর, ২০১৫
এসকে/এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।