ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

তারপরও স্বপ্ন দেখছে সিলেট

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
তারপরও স্বপ্ন দেখছে সিলেট ছবি : উজ্জ্বল ধর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ছয় ম্যাচ খেলে জয় মাত্র একটিতে, পয়েন্ট টেবিলের সবচেয়ে তলানীর দল তারাই। বিপিএলের শেষ চারে ওঠার লড়াই থেকে প্রায় ছিটকে গেছে সিলেট সুপারস্টারস।

শেষ চারে জায়গা পাওয়াটা মুশফিকুর রহিমের দলের জন্য এখন দিবাস্বপ্ন।

স্বপ্নপূরণ করতে হলে শেষ চার ম্যাচে জিততে হবে সবক’টিতেই। এমন কঠিন সমীকরণের সামনে দাঁড়িয়েও আশা ছাড়ছে না দলটি। সিলেট সুপারস্টারসের বিদেশি ক্রিকেটার জসুয়া কব এমন স্বপ্নের কথাই শোনালেন।

শনিবার (০৫ ডিসেম্বর) মিরপুর একাডেমি মাঠে অনুশীলন শেষে তিনি বলেন, কঠিন সমীকরণের সামনে আমরা। প্রতিটি ম্যাচই জিততে হবে আমাদের। এ কাজটা যদিও কঠিন, তবে অসম্ভব নয়। যদি পরের ম্যাচটি জিতে মোমেন্টাম নিজেদের পক্ষে রাখতে পারি..। শহীদ আফ্রিদি, সোহেল তানভির যোগ হওয়ায় আমাদের শক্তি বেড়েছে।

পয়েন্ট টেবিলে তলানীতে থাকলেও সিলেটকে বাজেভাবে হারতে হয়েছে খুব কম ম্যাচে। দুভার্গ্যজনকভাবে দুটি ম্যাচে হারতে হয়েছে ১ রানের ব্যবধানে। আর একটিতে ৬ রানে। ক্লোজ ম্যাচগুলোতে পরাজয় প্রসঙ্গে এই ইংলিশ ব্যাটসম্যান বলেন, এটাকে আমাদের দুভার্গ্য বলতে হবে। দুটি ম্যাচই আমরা ১ রানে হেরেছি। আমাদের দলটা খুব ভালো হয়েছে তারপরও ক্রমাগত ম্যাচ হারছি। এটা সত্যিই দুর্ভাগ্যজনক।

রোববার (০৬ ডিসেম্বর) দুপুরে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সিলেটের প্রতিপক্ষ বরিশাল বুলস। এ ম্যাচকে সামনে রেখে সকালে অনুশীলন করেন মুশফিক-মুমিনুল-রুবেলরা। রুবেল হোসেন ও আব্দুর রাজ্জাক ইনজুরি কাটিয়ে পুরোপুরি ফিট।

অনুশীলনে ছিলেন না দুই পাকিস্তানি ক্রিকেটার শহীদ আফ্রিদি ও সোহেল তানভির। টিম সূত্রে জানা গেছে, বিশ্রামে রয়েছেন তারা। শারজায় ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ করেই সিলেট সুপারস্টারসের হয়ে মাঠে নেমেছিলেন এই দুই পাকিস্তানি ক্রিকেটার। ক্লান্তি কাটাতেই তাদের এ বিশ্রাম।

নিজেদের শেষ ম্যাচে চিটাগং ভাইকিংসের কাছে ১০ উইকেটে হার মানে সিলেট সুপারস্টারস। শেষ পর্বে ঢাকার মাঠে সিলেট কতটা ঘুরে দাঁড়ায় সেটিই এখন দেখার বিষয়।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, ০৫ ডিসেম্বর ২০১৫
এসকে/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।