ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

মুশফিকের অনুরোধেই অধিনায়ক আফ্রিদি

সিনিয়র স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৫
মুশফিকের অনুরোধেই অধিনায়ক আফ্রিদি ছবি: শোয়েব মিথুন- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুর থেকে: ‘ফ্রাঞ্চাইজিদের চাপে পড়ে নয় বরং সিলেট সুপারস্টারসের অধিনায়ক মুশফিকুর রহিম নিজেই বলেছেন, অধিনায়ক বদলানো প্রয়োজন। তাই তার জায়গায় ম্যাচে অধিনায়কত্ব করেছেন শহীদ আফ্রিদি।

আর অধিনায়ক বদলের এই বিষয়টি ম্যাচের আগেরদিন রাতেই টিম মিটিংয়ে সিদ্ধান্ত নেয়া হয়েছে জানালেন সিলেট সুপারস্টারসের কোচ সারোয়ার ইমরান।

বরিশালের বিপক্ষে ম্যাচে আফ্রিদির অধিনায়কত্ব নিয়ে কথা বলতে গিয়ে তিনি আরও জানান, ম্যাচে আফ্রিদি অধিনায়কত্ব করলেও তিনি মুশফিকের সঙ্গে আলোচনা করেই যখন যাকে দরকার ব্যাটিং ও বোলিংয়ে পাঠিয়েছেন।

রোরবার (৬ ডিসেম্বর) বিপিএলে বরিশাল বুলস ও সিলেট সুপারস্টারসের মধ্যকার ম্যাচে বরিশালের বিপক্ষে ৯ উইকেটে বড় জয়ের পর ম্যাচ পরবর্তী সংবাদ সম্মলনে তিনি এ কথা বলেন।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, বিপিএলে তাদের বাকি ৩টি ম্যাচের সবগুলোই গুরুত্বপূর্ণ। তাই এই স্কোয়াডই পরবর্তী ম্যাচগুলোত অব্যাহত থাকবে। কারণ শেষ চারে খেলতে হলে পরের সব গুলো ম্যাচেই জয়ের বিকল্প নেই।

বিপিএলের এবারের আসরে ছয় ম্যাচে মাত্র ১টিতে জয় নিয়ে খাদের কিনারে পড়ে থাকা সিলেট রিয়াদ-গেইলদের বরিশালের বিপক্ষে ম্যাচে জয়ের মধ্য দিয়ে টুর্নামেন্টে দ্বিতীয় জয়ের দেখা পেয়েছে।

৫টি ম্যাচে হেরে যাওয়ায় চাপের মধ্যে থাকলেও এই জয় সিলেট শিবিরে কিছুটা হলেও স্বস্তি ফিরিয়েছে বলে মনে করেন কোচ সারোয়ার, ‘টিম স্পিরিট ভাল থাকায় এবং ম্যাচে সবার দারুণ পারফর্মের কারণেই এই ম্যাচে জয় সম্ভব হয়েছে। ’

** আফ্রিদির অধিনায়কত্বেই সিলেটের চমক!

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, ০৬ ডিসেম্বর ২০১৫
এইচএল/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।