ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সেই আমিরেই কাটা পড়লেন হাফিজ!

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৫
সেই আমিরেই কাটা পড়লেন হাফিজ! ছবি : শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুর থেকে: স্পট ফিক্সিংয়ের দায়ে পাঁচ বছর ক্রিকেটের বাইরে ছিলেন পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির। নিষেধাজ্ঞা কাটিয়ে ওঠায় বিপিএলে চিটাগং ভাইকিংসে শুরু থেকেই খেলছেন তিনি।



আমির খেলছেন বলে আরেক পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ হাফিজ বিপিএলে খেলবেন না এমন ঘোষণাই দিয়েছিলেন। ইএসপিএন ক্রিকইনফোতে আমিরকে ইঙ্গিত করে বলেন, ‘আমি এমন কারও সঙ্গে খেলতে চাই না, যে দেশের সম্মান নষ্ট করেছে। ’
 
পরে অবশ্য সুর পাল্টে যোগ দেন ঢাকা ডায়নামাইটসের ডেরায়। যাকে ঘিরে এত নিন্দা সেই আমিরের বলেই নিজের প্রথম ম্যাচে আউট হলেন হাফিজ। মঙ্গলবার (০৮ ডিসেম্বর) বিপিএলের ২৫তম ম্যাচে আমিরের করা দ্বিতীয় ওভারের চতুর্থ বলে ব্যাট সরাতে গিয়ে উইকেটরক্ষক এনামুল হক বিজয়ের গ্লাভসে ক্যাচ দেন এই ডানহাতি ব্যাটসম্যান।   পাঁচ বলে ১ রান করে ফেরেন তিনি। হাফিজের বিদায়ে চাপও বেড়েছে ঢাকার।
 
এর আগে বিপিএলের চলতি আসরের প্লেয়ার বাই চয়েসে হাফিজের প্রতি কোন দলই আগ্রহ দেখায়নি। তবে শেষ মুহূর্তে ঢাকার দলটির সঙ্গে ‍যুক্ত হলেন তিনি। হাফিজ সর্বশেষ আমিরাতে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলেছেন। সেখানেও জ্বলে উঠতে পারেননি তিনি।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৫
এসকে/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।