ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আমিরের পাশে আজহার মাহমুদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
আমিরের পাশে আজহার মাহমুদ

ঢাকা: পাকিস্তান দলের কিছু খেলোয়াড় হয়তো মোহাম্মদ আমিরের সঙ্গে খেলতে রাজি হবেন না। পাঁচ বছরের নিষেধাজ্ঞা কাটানো আমিরের পাকিস্তান দলে ফেরার বিরোধিতা করে আসছেন মোহাম্মদ হাফিজ ও আজহার আলী।

তবে নিজ দেশের বিভিন্ন মহল থেকে সমর্থনও পাচ্ছেন আমির। এবার সে কাতারে যুক্ত হলেন পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার আজহার মাহমুদ।

আমিরের অতীত ভুলে তার সঙ্গে পাকিস্তানের খেলোয়াড়দের স্বাভাবিক আচরণ করার আহবান জানিয়েছেন আজহার মাহমুদ। আর আমিরের ব্যাপারে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সিদ্ধান্তকে সমর্থন জানান তিনি।

এক সাক্ষাৎকারে মাহমুদ বলেন, ‘আমিরকে জাতীয় দলে ফেরানোর ক্ষেত্রে পিসিবির উদ্যোগকে আমি সমর্থন করি। মানুষ হিসেবে আমরা ভুল করতেই পারি। আমির ভুল করে শাস্তিও ভোগ করেছে। এখন তাকে আরেকটি সুযোগ দেওয়া যেতেই পারে। যদি ধর্মীয় দৃষ্টিকোণ থেকেও দেখি, তাহলেও তাকে আমাদের অবশ্যই ক্ষমা করে দেওয়া উচিৎ। ’

এদিকে, আমির থাকায় হাফিজ ও আজহারের অনুশীলন ক্যাম্প বর্জনের ব্যাপারেও কথা বলেন মাহমুদ। তার মতে, আমিরের ব্যাপারে কারো কোনো অভিযোগ থাকলে তাদেরকে অবশ্যই পিসিবির সঙ্গে আলোচনা করতে হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।