ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আমির ইস্যুতে আজহারের পদত্যাগপত্র প্রত্যাখ্যান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
আমির ইস্যুতে আজহারের পদত্যাগপত্র প্রত্যাখ্যান আজহার আলী ও পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান/ছবি: সংগৃহীত

ঢাকা: মোহাম্মদ আমিরের কারণে এবার পাকিস্তান ওয়ানডে দলের অধিনায়কত্ব ছাড়ার আবেদন করেছেন আজহার আলী। তবে তা সরাসরি প্রত্যাখ্যান করে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

অবশ্য, পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খানের সঙ্গে সাক্ষাতের পরই নিজের অবস্থান থেকে সরে আসেন আজহার। যথারীতি অধিনায়কের দায়িত্ব পালন করার জন্যও তিনি রাজি হন।

এর আগে আমির থাকায় পাকিস্তান দলের অনুশীলন ক্যাম্প বর্জন করেছিলেন আজহার ও মোহাম্মদ হাফিজ। তবে পিসিবির সঙ্গে আলোচনার পর নিজেদের দৃষ্টিভঙ্গি বদলান দু’জন। শর্তহীনভাবেই আমিরের সঙ্গে পাকিস্তানের অনুশীলন ক্যাম্পে যোগ দেওয়ার প্রতিশ্রুতি দেন।

একটি সূত্রমতে জানা যায়, ইতোমধ্যেই ‍নাকি পাকিস্তান দলের কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিয়েছেন হাফিজ ও আজহার। তাদেরকে সামনে পেয়ে সবার সামনেই কান্নায় ভেঙে পড়েন আমির। এরপরই নাকি দলের সবার সঙ্গে হাফিজ-আজহারও অশ্রুসিক্ত আমিরকে জাতীয় দলে স্বাগত জানান।

ব্যাপারটা এমন দাঁড়ায় যে, আমিরকে যেন বরণ করে নিয়েছেন হাফিজ ও আজহার। কিন্তু, এরই মধ্যে আজহারের অধিনায়কত্ব ছাড়ার আবেদনটি সব কিছুতেই ভিন্ন মাত্রা যোগ করল। তবে বরাবরের মতোই ব্যাপারটি শক্ত হাতেই সামাল দিয়েছে পিসিবি। এমনকি, ভবিষ্যতে কোনো প্রকার আপত্তি ছাড়াই আমিরের সঙ্গে খেলার শর্ত হিসেবে একটি ডকুমেন্টে কেন্দ্রীয় চুক্তির সকল খেলোয়াড়দের স্বাক্ষর নিয়েছে পিসিবি।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
আরএম

** আমিরকে বরণ করে নিলেন হাফিজ-আজহার

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।