ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

অনূর্ধ্ব-১৪ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হবিগঞ্জ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৭
অনূর্ধ্ব-১৪ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হবিগঞ্জ অনূর্ধ্ব-১৪ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হবিগঞ্জ-ছবি:বাংলানিউজ

হবিগঞ্জ: ইয়ংটাইগার্স অনূর্ধ্ব-১৪ ক্রিকেট টুর্নামেন্টে সিলেট জেলা দলকে ৪০ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক হবিগঞ্জ জেলা দল। শুক্রবার (০৬ ডিসেম্বর) হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

টসে জিতে প্রথমে হবিগঞ্জ দল ব্যাট করতে নেমে ৩৭ ওভারে ১০ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১১০ রান। দলের পক্ষে ইমন ৩২ ও জালাল ১৭ রান সংগ্রহ করেন।

সিলেটের সাকিব তিনটি ও সুমন তিনটি উইকেট লাভ করেন।

দ্বিতীয় ইনিংসে সিলেট জেলা দল ৩৪ দশমিক ২ ওভারে ৭০ রান করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে ফেরদৌস ১৭ রান করেন। হবিগঞ্জের জালাল ও সজিব তিনটি করে উইকেট লাভ করেন।

অলরাউন্ড নৈপূন্যের জন্য ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন হবিগঞ্জের জালাল।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন- হবিগঞ্জের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. সফিউল আলম।

পুরস্কার বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য মঈন উদ্দিন তালুকদার সাচ্চু, অ্যাডভোকেট বিভৎসু চক্রবর্তী বিভু, আবুল কালাম ও হুমায়ুন কবির চৌধুরী শাহেদ।

ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত এ ট‍ুর্নামেন্টে সিলেট বিভাগের চারটি জেলা অংশ নেয়।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৭
আরবি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।