ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

রাজ্জাকের অন্তর্ভুক্তি হুট করে নয়: নান্নু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৮
রাজ্জাকের অন্তর্ভুক্তি হুট করে নয়: নান্নু আব্দুর রাজ্জাক (বামে) / ছবি: সোহেল সরওয়ার - বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: শ্রীলংকার বিপক্ষে প্রথম টেস্টের স্কোয়াডে অন্তর্ভুক্তি নিয়ে আব্দুর রাজ্জাক নিজে বিস্মিত হলেও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানালেন, ‘তার অন্তর্ভুক্তি হুট করে নয়। ঘরোয়া ক্রিকেটে ভালো পারফরম্যান্সের কারণে রাজ্জাক আগে থেকেই বিবেচনায় ছিলেন।’

শ্রীলংকার বিপক্ষে প্রথম টেস্টকে (৩১ জানুয়ারি শুরু) সামনে রেখে সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ঘাম ঝরিয়েছে বাংলাদেশ দল।

দলের অনুশীলন দেখতে মাঠে এসেছিলেন বিসিবির পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান, দুই নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও হাবিবুল বাশার সুমন।

এর এক ফাঁকে মিনহাজুল আবেদিন নান্নু কথা বলেন সংবাদমাধ্যমের সঙ্গে। স্বাভাবিকভাবেই তার কাছে প্রথম প্রশ্ন ছিল রাজ্জকের অন্তর্ভুক্তি নিয়ে।

তখনই বলেন, ‘রাজ্জাককে স্কোয়াডে আনা হুট করে নয়। আমাদের টেস্ট ক্রিকেট স্পিন নির্ভর। রাজ্জাক অভিজ্ঞ। অন্যদিকে সাকিব নেই। এছাড়া সানজামুলও নতুন। তাইজুলও ফর্মে নেই। সবকিছু বিবেচনায় অভিজ্ঞ রাজ্জাককে দলে ফেরানো। ’

রাজ্জাকের ফেরা ঘরোয়া ক্রিকেটে যারা ভালো করছেন তাদের জন্য বড় বার্তা মানছেন নান্নু নিজেও, ‘ঘরোয়া ক্রিকেটে যারা পারফর্ম করছেন তারা আমাদের নজরে আছেন। ’

দুপুর ১টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত অনুশীলন করে বাংলাদেশ দল। দলে তামিম ছাড়া সবাই ছিলেন। ব্যাট থেকে বল, ফিল্ডিং সব বিভাগেই ঘাম নিজেদের ঝালিয়ে নিয়েছেন মুশফিক, মাহমুদুল্লাহ, মোস্তাফিজরা।

এর আগে সকাল ৯টা থেকে অনুশীলন শুরু করে শ্রীলংকা দল। তবে শ্রীলংকার কেউ গণমাধ্যমের মুখোমুখি হননি।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৭
টিএইচ/টিসি/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।