ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

সাকিব-নাসিরদের অন্যরকম ফটোসেশন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৮
সাকিব-নাসিরদের অন্যরকম ফটোসেশন ছবি: শোয়েব মিথুন - বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দিনের সূর্য তখন পশ্চিম আকাশে হেলে পড়েছে। কিছুক্ষণ পরেই শুরু হবে গোধূলী বেলা। ঠিক তার আগে মিরপুর-শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম মুখরিত হলো ১২ দলপতির আগমনে। না, এরা কেউই ভিনদেশি ক্রিকেটের দলপতি নন।

ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) ক্রিকেটের চলতি মৌসুমে অংশগ্রহণকারী দলের নেতৃত্বভার যাদের হাতে তুলে দেওয়া হয়েছে। তাদের সবার সামনেই উন্মোচন করা হলো দেশের ঘরোয়া ক্রিকেটের সবচাইতে মর্যাদার আসরের ২০১৭-১৮ মৌসুমের ট্রফি।

যেহেতু এমন ঘটনা অতীতে কখনই ঘটেনি তাই বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমকর্মী এমনকি প্লেয়ারদের মধ্যেও আগ্রহের কমতি ছিল না। এমন বাড়তি উৎসাহ নিয়েই রোববার (৪ ফেব্রুয়ারি) সবার আগে মাঠে হাজির হলেন খেলাঘর অধিনায়ক নাফিস ইকবাল ও গাজী গ্রুপ ক্রিকেটার্সের নাদিফ চৌধুরী।

ছবি: শোয়েব মিথুন - বাংলানিউজটোয়েন্টিফোর.কমএরপর আঙুলে ব্যান্ডেজ নিয়ে এলেন দেশের ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান ক্রীড়া চক্রের দলপতি সাকিব আল হাসান। তবে চট্টগ্রামে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টে অংশ নেয়ায় ছিলেন না কলাবাগানের তামিম ইকবাল। তার পরিবর্তে ক্যামেরার সামনে দাঁড়িয়ে গেলেন মুক্তার আলী।

ছিলেন না আবাহনী ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজাও। ওমরাহ পালন করে মক্কা থেকে আজই দেশে ফিরলেও তাকে দেখা যায়নি। ফলে মাশরাফির বদলি হিসেবে দলপতিদের সারিতে দাঁড়িয়েছেন নাসির হোসেন।

ছবি: শোয়েব মিথুন - বাংলানিউজটোয়েন্টিফোর.কমএরপর একে একে প্রাইম ব্যাংকের মেহেদি মারুফ, ব্রাদার্স ইউনিয়নের অলক কাপালি, লিপেন্ডস অব রুপগঞ্জের নাঈম ইসলাম, অগ্রণী ব্যাংকের আব্দুর রাজ্জাক, প্রাইম দোলেশ্বরের ফরহাদ রেজা, শাইন পুকুরের শুভাগত হোম এবং শেখ জামালের ইলিয়াস সানি লাইনে দাঁড়ানো মাত্রই আলোকচিত্রীদের ক্যামেরার ক্লিকে মুখরিত হয় শেরেবাংলার চত্বর।

ফটোসেশনের এক পর্যায়ে তাদের সাথে যোগ দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী ও সিসিডিএম (ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস) চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ। ট্রফি ও অধিনায়কদের সঙ্গে গ্রুপ ছবি তোলার পর সেলফি তুলে পরিবেশটিকে আরও আনন্দঘন করে তোলেন বিসিবির এই দুই ঊর্ধ্বতন কর্মকর্তা।

ছবি: শোয়েব মিথুন - বাংলানিউজটোয়েন্টিফোর.কমআর এই আনন্দঘন পরিবেশের মধ্য দিয়েই আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো ডিপিএলের পঞ্চম সিজন। এবার দেখার পালা মাঠের খেলায় তারা দেশবাসীকে কতটা আনন্দ দিতে সক্ষম হন।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, ৪ ফেব্রুয়ারি, ২০১৮
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।